ADS
হেডলাইন
◈ করোনা থেকে বাঁচতে কোন মাস্ক বেশি নিরাপদ ◈ ঈদে ঘরেই ভ্রু প্লাক করবেন যেভাবে ◈ ইফতারে মজাদার গার্লিক ব্রেড তৈরি করবেন যেভাবে ◈ সোহরাওয়ার্দীর গাছ কাটা বন্ধে ৬ সংগঠন ও এক ব্যক্তির রিট ◈ আগামী তিনদিন ঝড়-বৃষ্টি বাড়তে পারে ◈ খালেদা জিয়ার আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ◈ চলছে বিজিবির টহল, তবুও যাত্রী নিয়ে ছাড়লো ফেরি ◈ ড. ওয়াজেদ মিয়ার আদর্শ নতুন প্রজন্মের পাথেয় হয়ে থাকবে: রাষ্ট্রপতি ◈ করোনায় বেসামাল ভারত, সংক্রমণ চার লাখের নিচে নামছেই না ◈ মা দিবসের শুভেচ্ছা জানালেন সাকিব ◈ ২৭ দিন পর করোনামুক্ত খালেদা জিয়া ◈ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী আজ ◈ সাদিক খান আবারও লন্ডনের মেয়র ◈ ফেরিঘাটে মানুষের পারাপার ঠেকাতে বিজিবি মোতায়েন ◈ ভারত মহাসাগরে আছড়ে পড়লো চীনা রকেটের ধ্বংসাবশেষ ◈ আজ পবিত্র লাইলাতুল কদর ◈ বিশ্ব মা দিবস আজ ◈ আসুন, দোয়া করি আল্লাহ যেন করোনা থেকে মুক্তি দেন: প্রধানমন্ত্রী ◈ রাবির সেই বিতর্কিত নিয়োগপ্রাপ্তদের যোগদান স্থগিত ◈ ভারতের সঙ্গে স্থলসীমান্ত বন্ধ আরও ১৪ দিন
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

সারা আলি খান ‘বর’ খুঁজছেন

২২ মার্চ ২০২১, ১২:০৮:০৫

বলিউডে গুঞ্জন, প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অভিনেত্রী সারা আলি খানের। গত বছর সুশান্তের মৃত্যুর পর মৃত্যুরহস্য সংক্রান্ত মাদক মামলায় জড়িয়েছিল সারার নাম। তবে সে সব এখন অতীত।

নতুন খবর হলো, সারা আলি খান এখন ‘বর’ খুঁজছেন। সম্প্রতি বধূবেশে কয়েকটি ফটোশ্যুট করেছেন বলিউড সুপারস্টার সাইফ আলি খানের কন্যা সারা। সেখানে লেহেঙ্গায় তাকে একদম ‘দুলহান’ লাগছে।

ওই ফটোশ্যুটে বিখ্যাত ফ্যাশ ডিজাইনার মনীশ মালহোত্রার লেহেঙ্গা কালেকশন পরেছেন সারা আলি খান। বাদামি রঙের উপরে ভারী সোনালি কাজ। তার সঙ্গে মানানসই অলংকার। ছবিগুলো ইনস্টাগ্রামে শেয়ার করে সারা লিখেছেন, ‘সুশীল ঘরের কাজে নিপুণ ও সংস্কারি মেয়ের জন্য কোনো বিয়ের প্রস্তাব আছে?’

২০১৮ সালে ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয় সারা আলি খানের। ওই ছবিতে তার বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত । শেষবার তাকে পর্দায় দেখা গেছে বরুণ ধাওয়ানের বিপরীতে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবিতে। সারা আসন্ন ছবি অক্ষয় কুমার ও ধানুশের বিপরীতে ‘আতরঙ্গি রে’।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: