ADS
হেডলাইন
◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ ◈ রোজিনার রিমান্ড নামঞ্জুর, শুনানি বৃহস্পতিবার ◈ সিরাজগঞ্জে ঢাকাগামী যাত্রীবোঝাই শতাধিক বাস আটক ◈ গরমেও কাজল ছড়িয়ে পড়বে না যে টিপস মানলে ◈ কাঁচা আমের টক তৈরির রেসিপি ◈ ফিলিপাইনে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক গ্রাফিক নভেল ‘মুজিব’ উপহার প্রদান ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা সাংবাদিকদের ◈ রোজিনা ইসলামের মুক্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ◈ কাদের স্ট্রোকের ঝুঁকি বেশি? ◈ বিরামহীন ভাবে চলছে ১৮ ফেরি, শিমুলিয়ায় রাজধানীমুখী যাত্রীদের ভীর ◈ প্রতিশোধ নিতে এবার লেবাননের দিকে রকেট ছুড়লো ইসরায়েল ◈ নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার ◈ শাহরুখপুত্র আরিয়ানের সমাবর্তনের ছবি ভাইরাল ◈ মুছাকেও মেরে ফেলতে চেয়েছিলেন বাবুল! ◈ ডিসেম্বরেই ফাইভজি যুগে বাংলাদেশ ◈ ভারতে ঘূর্ণিঝড় তকতের তাণ্ডবে নিহত ১৪ ◈ আদালতে সাংবাদিক রোজিনা, রিমান্ডে চায় পুলিশ ◈ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন প্রতিষ্ঠা পেয়েছে: প্রধানমন্ত্রী ◈ ইসরায়েলকে ৭৩ কোটি ডলার মূল্যের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র ◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

১৯ বছর বয়সেও নির্লজ্জ ছিলেন প্রিয়াঙ্কা

২৭ মার্চ ২০২১, ১২:১৩:২১

বলিউডের একসময়ের ‘দেশি গার্ল’ এখন ‘আন্তর্জাতিক আইকন’। বলিউডের পর এখন তিনি হলিউড দাপিয়ে বেড়াচ্ছেন। চলতি বছরটা প্রিয়াঙ্কা চোপড়ার কাছে অন্যতম ব্যস্ত বছর। তারই মাঝে স্মৃতির পাতা উল্টে নস্টালজিক হয়ে পড়লেন ‘পিগি চপস’।

সোশ্যাল মিডিয়ায় বছর ১৯ বছর বয়সের একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। যেখানে তাকে সাদা বিকিনি ও ট্রাউজারে দেখা যাচ্ছে। কপালে টিপও পরেছেন। যাকে বলে ইন্দো-ওয়েস্টার্ন লুক। ছবির ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন, ১৯ বছর বয়সেও তিনি নির্লজ্জ ছিলেন। হ্যাশট্যাগে দিয়েছেন #বিন্দিঅ্যান্ডবিকিনি।

এর আগে চলতি বছরের জানুয়ারি মাসে ১৭ বছর বয়সের সময়ের একটি ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। যেখানে তাকে বেলবটম জিন্স ও ডেনিম জ্যাকেটে দেখা যাচ্ছে। সঙ্গে আবার হাই হিল।

২০০০ সালে ‘মিস ওয়ার্ল্ড’ খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। এরপর পা রাখেন বলিউডে, পান জনপ্রিয়তা। বলিউডের পাশাপাশি হলিউডের একাধিক ছবিতেও ইতোমধ্যে কাজ করে ফেলেছেন তিনি। আপাতত নিক জোনাসকে বিয়ে করে মার্কিন মুলুকের বাসিন্দা প্রিয়াঙ্কা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: