ADS
হেডলাইন
◈ মুজিব আদর্শে বিশ্বাসীরা কমপক্ষে ৩টি করে গাছ লাগান : প্রধানমন্ত্রী ◈ শর্তসাপেক্ষে অটোপাস দিচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয় ◈ বিসিবির নতুন চুক্তিতে থাকছেন সাকিব ◈ তিন মাসে খেলাপি ঋণ বাড়ল ৬৮০২ কোটি ◈ লিচুর পুষ্টিগুণ ◈ ওরাল কেয়ার। যে ৫টি অভ্যাস আপনার দাঁতকে রাখবে সুস্থ ও সুন্দর সবসময় ◈ গুঁড়া চিংড়ি ভর্তা ◈ নিখুঁত মেকআপ পেতে সহজ ৫টি মেকআপ হ্যাকস ◈ আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী ◈ শেখ হাসিনা সবচেয়ে বেশি গণমাধ্যমবান্ধব সরকার প্রধান: শ ম রেজাউল ◈ ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন পরীমনি ◈ মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি ◈ বিএনপিকে প্রমাণ করতে হবে ১৫ আগস্টই খালেদা জিয়ার প্রকৃত জন্মদিন: কাদের ◈ দেশে করোনায় আরও অর্ধশত প্রাণহানি, নতুন শনাক্ত ৩৩১৯ ◈ টানা ৭ দিন ধরে নিম্নমুখী ভারতের করোনা পরিস্থিতি ◈ রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু ◈ নাসির-অমিসহ ৫ জনের বিরুদ্ধে এবার মাদক মামলা ◈ মেসির অসাধারণ গোলেও জয় পেল না আর্জেন্টিনা ◈ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত ◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

৯ লক্ষ ভূমিহীন পরিবারকে বাড়ি করে দেওয়া হবে

৭ মার্চ ২০২১, ৫:২৭:১৯

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক বলেছেন, সারা বাংলাদেশে ৯ লক্ষ ভূমিহীন পরিবারকে বাড়ি করে দেওয়া হবে। যাদের বাড়িও নাই জমিও নাই, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে বাড়ীর ব্যবস্থা করে দিচ্ছেন। গ্রামে গ্রামে সরকারী প্রাইমারি স্কুলগুলোর চেহারা বদলিয়ে দিয়েছেন। দশম শ্রেণি পর্যন্ত বিনা পয়সায় বই দেওয়া হচ্ছে। পৃথিবীর কোন রাষ্ট্রে বিনা পয়সায় বই দেওয়া না বলে তিনি জানান।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক শনিবার (৬ মার্চ) বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চাপাইর ব্রিজের উদ্বোধন উপলক্ষে এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেছেন।

মন্ত্রী আরও বলেন, স্বাধীনতার প্রায় দুইশত বছরের শাসনের সময় কালিয়াকৈরে কোথাও একটা ব্রিজ ছিলো না। পাকা রাস্তা ছিলো না। দেশ স্বাধীন হয়েছে বলেই দেশের এত উন্নয়ন হয়েছে। বঙ্গবন্ধুর শত বর্ষ উপলক্ষে এবং স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে প্রতি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে। মানুষের নাগরিক জীবন যাতে সুন্দর হয় তার জন্য প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কালিয়াকৈরে ব্যাপক উন্নয়ন করা হচ্ছে। আজ চাপাইর ব্রিজ ৩৪ ফিট চওরা করে উদ্বোধন করা হলো। এই ব্রিজ দিয়ে চারটি গাড়ী একত্রে চলতে পারবে।

মাওনা কালিয়াকৈর ধমরাই আ লিক মহা সড়কের চাপাইর ব্রিজ উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তৃতা করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমীন,উপজেলা চেয়ারম্যান কামাল সিকদার, ভাইস চেয়ারম্যান সেলিম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ মুরাদ কবীর, সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রাসেল, পৌর আওয়ামী লীগের সভাপতি সরকার মোশারফ হোসেন জয়,সাধারণ সম্পাদক শিকদার জহিরুল ইসলাম জয় , উপজেলা পরিষদের ভাইস মহিলা চেয়ারম্যান জায়েদা নাসরীন কালিয়াকৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী ,সওজ এর নির্বাহী প্রকৗশলী সাইফুর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তার প্রমুখ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: