ADS
হেডলাইন
◈ অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহ্বান রাষ্ট্রপতির ◈ ঈদ ফিরতি যাত্রা নিয়ন্ত্রণে সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরের ◈ গাজায় ৪০ মিনিটে ৪৫০টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইসরায়েল ◈ ঈদের দিন বিশ্বনবী (সাঃ) যেগুলো কাজ করতেন ◈ পোশাক শ্রমিকদের মূল বেতন বাড়লেও আয় কমেছে ◈ দেশে ইন্টারনেটের দাম বেশি না : মোস্তাফা জব্বার ◈ ঈদের রেসিপি: ধনেপাতায় মাটন কষা ◈ ফল খাওয়ার পর পানি খেলে যেসব সমস্যা হতে পারে ◈ ঈদে শাড়িতেই ফ্যাশন করুন ৫টি দুর্দান্ত উপায়ে ◈ মোবাইল চুরি নিয়ে ঈদের দিন দুই পক্ষের সংঘর্ষ, আহত ২১ ◈ জেমসকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস নোবেলের ◈ সাকিব-মুস্তাফিজের হোটেল বন্দি ঈদ! ◈ কম পরীক্ষায় শনাক্ত হাজারের নিচে, মৃত্যু ২৬ ◈ ডিএনসিসি হাসপাতালে করোনার ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ রোগী শনাক্ত ◈ আফগানিস্তানে জুম্মার নামাজের সময় বোমা বিস্ফোরণ, নিহত ১২ ◈ ‘আশা করি আল্লাহর রহমতে দ্রুত করোনা থেকে পরিত্রাণ পাব’ ◈ বিনোদন কেন্দ্র বন্ধ, আরও পানসে নগরবাসীর ঈদ আনন্দ ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত ◈ পবিত্র ঈদুল ফিতর আজ ◈ আগামীকাল পবিত্র ঈদুল ফিতর
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ইফতারে সামিল হলেন বিদ্যা সিনহা মিম, ফেসবুকে প্রশংসিত

১৫ এপ্রিল ২০২১, ৩:০৬:৫৫

শুরু হয়েছে মাসব্যাপী সিয়াম সাধনা। সাহরির পর সারাদিন না খেয়ে থেকে মাগরিবের আযানের প্রথম ধ্বনিতে মুখে ইফতার তুলেন ধর্মপ্রাণ মুসলমানরা।

ইফতারের পবিত্রতায় সামিল হতে চান না এমন একজন মানুষ খুঁজে পাওয়া যাবে না। তেমনি প্রথম রোজার প্রথম ইফতারে সামিল হলেন মডেল ও অভিনেত্রী হিসাবে প্রশংসিত বিদ্যা সিনহা মিম। মিমের জনপ্রিয়তা এখন দেশের গণ্ডি পেরিয়ে কলকাতাতেও পৌঁছেছে।

জনপ্রিয় এই অভিনেত্রী ইফতারের আয়োজনে সামিল হওয়া একটি ছবি নিজের ফেসবুক পেজে আপলোড করেছেন। যেখানে দেখা গেছে, ঘরোয়া পরিবেশে খাবারের টেবিলে ইফতার নিয়ে বসেছেন মিম। আযানের জন্য অপেক্ষা করছেন। চারিদিকে পবিত্রতার আবেশ।

ক্যাপশনে মিম লিখেছেন, প্রথম রমাদান ইফতার, ভালোবাসার চিহ্ন।

ছবিটি ইফতারের পর পর প্রকাশ করেন মিম।

এটি অবশ্য মিমের ভেরিফায়েড পেজ নয়। তবে পেজটি থেকে পোস্ট করার ৪ ঘণ্টার মধ্যে ছবিটি ভাইরাল হয়ে পড়ে। অই পেজে গত কয়েকদিনে আপলোড করা পোস্টগুলোর চেয়ে চার-পাঁচ গুণ লাইক জমা পড়েছে ইফতারের ছবিতে। ইতোমধ্যে লাইক জমা পড়েছে ২২ হাজারের বেশি। কমেন্ট জমা পড়েছে ৩২২ টি।

মন্তব্যের ঘরে মিমকে প্রশংসা ভাসাচ্ছেন নেটিজেনরা। সৌরদ্বীপ দে নামের এক নেটিজেন লিখেছেন, সত্যিই সাম্প্রদায়িক সম্প্রীতির প্রতীক তুমি মিম।

কামাল আহমেদ লিখেছেন, ভালোবাস ও সম্মান মিমের জন্য। কিভাবে অন্য ধর্মের প্রতি সম্মান দেখাতে হয়, কেউ কেউ শিখে নিতে পারেন। ভাল থাকো মিম, ভাল থাকুক তোমার পরিবার।

ফুয়াদ আল মুক্তাদি লিখেছেন, ধর্মীয় সম্প্রীতি বজায় থাকুক সবার মনে। দেখে ভালো লাগছে।

গাজি মোহাম্মদউল্লাহ ফরহাদ লিখেছেন, সর্বপ্রথম আমাদের মানুষ হতে হবে। একজন প্রকৃত মানুষের কাছে ধর্মবর্ণের ভেদাভেদ নেই । সত্যি মিম আপুর কাজটা প্রশংসানীয়। আশা করছি আমারও অন্য ধর্মের প্রতি এবং বিশেষ করে মিম আপুর প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানাব।

মিমের এই ইফতারে অংশগ্রহণের দৃশ্যকে দারুণ ও পবিত্র বলে মন্তব্য করছেন অনেকেই।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: