ADS
হেডলাইন
◈ সস্ত্রীক করোনার টিকার দ্বিতীয় ডোজ নিলেন রাষ্ট্রপতি ◈ ভার্চুয়াল উপস্থিতিতে নিম্ন আদালত থেকে দু’দফায় এক লাখ জামিন ◈ শনিবার রাতে পৃথিবীতে আছড়ে পড়তে পারে সেই চীনা রকেট! ◈ বাংলাদেশ থেকে শ্রমিক নিতে গ্রিসের আগ্রহ প্রকাশ ◈ দেশে ফিরেছেন সাকিব-মোস্তাফিজ, হোটেলে কোয়ারেন্টাইন ◈ কাল সারাদেশের মসজিদে বিশেষ দোয়া ◈ আজ হচ্ছে না খালেদার বিদেশ যাওয়ার সিদ্ধান্ত ◈ পশ্চিমবঙ্গে ভোট পুনর্গণনার দাবিতে আদালতে যাচ্ছে বিজেপি ◈ সব পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা হবে অনলাইনে ◈ করোনায় দেশে মৃত্যু কমে ৪১ জন, শনাক্ত ১৮২২ ◈ করোনা মুক্ত হলেন খালেদা জিয়া ◈ মমতাকে অভিনন্দন জানালেন শেখ হাসিনা ◈ দেশে অক্সিজেনের কোনো ঘাটতি নেই: স্বাস্থ্যমন্ত্রী ◈ এনটিআরসিএর গণবিজ্ঞপ্তি স্থগিতের নির্দেশ ◈ এবার দৈত্যরূপে হিরো আলম ◈ সাড়ে ৪ হাজার ইউপি ব্রডব্যান্ডের সংযোগ পাচ্ছে ◈ ঢাকা-খুলনা মহাসড়কে বাস চললেও নেই যাত্রী ◈ খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে : আইনমন্ত্রী ◈ বাসায় করোনা রোগীদের হঠাৎ শ্বাসকষ্ট হলে যা করবেন! ◈ রোজায় ডায়াবেটিস রোগীরা যা খাবেন ইফতার-সেহরিতে
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

করোনাভাইরাসে হাতিয়ার শিল্পপতি মাহমুদ আলীর মৃত্যু

১৬ এপ্রিল ২০২১, ১১:০৪:০৫

নোয়াখালীর হাতিয়ার বিশিষ্ট শিল্পপতি মাহমুদ আলী রাতুল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। তার বয়স হয়েছিল ৬০ বছর।

বৃহস্পতিবার রাত ১১টায় ঢাকার এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শুক্রবার সকালে তার ব্যক্তিগত সহকারী আলী হায়দার জিসান যুগান্তরকে মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

বাদ জুমা চট্টগ্রামের জমিয়াতুল ফালাহ্ মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজা হবে।

মাহমুদ আলী রাতুল নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহসভাপতি ছিলেন। তিনি চট্টগ্রামের তৈরি পোশাক শিল্পপ্রতিষ্ঠান জেএমএস গ্রুপের মালিক।

মার্চের শেষ সপ্তাহে চট্টগ্রামে অবস্থানকালে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। ৩০ মার্চ নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পড়ে।

এরপর চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসা থেকে চিকিৎসা নিচ্ছিলেন। ২ এপ্রিল শারীরিক অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। দুই সপ্তাহ চিকিৎসাধীন থাকার পর গতকাল বৃহস্পতিবার না ফেরার দেশে চলে গেলেন তিনি।

মাহমুদ আলী রাতুল স্ত্রী, দুই সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: