ADS
হেডলাইন
◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ ◈ রোজিনার রিমান্ড নামঞ্জুর, শুনানি বৃহস্পতিবার ◈ সিরাজগঞ্জে ঢাকাগামী যাত্রীবোঝাই শতাধিক বাস আটক ◈ গরমেও কাজল ছড়িয়ে পড়বে না যে টিপস মানলে ◈ কাঁচা আমের টক তৈরির রেসিপি ◈ ফিলিপাইনে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক গ্রাফিক নভেল ‘মুজিব’ উপহার প্রদান ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা সাংবাদিকদের ◈ রোজিনা ইসলামের মুক্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ◈ কাদের স্ট্রোকের ঝুঁকি বেশি? ◈ বিরামহীন ভাবে চলছে ১৮ ফেরি, শিমুলিয়ায় রাজধানীমুখী যাত্রীদের ভীর ◈ প্রতিশোধ নিতে এবার লেবাননের দিকে রকেট ছুড়লো ইসরায়েল ◈ নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার ◈ শাহরুখপুত্র আরিয়ানের সমাবর্তনের ছবি ভাইরাল ◈ মুছাকেও মেরে ফেলতে চেয়েছিলেন বাবুল! ◈ ডিসেম্বরেই ফাইভজি যুগে বাংলাদেশ ◈ ভারতে ঘূর্ণিঝড় তকতের তাণ্ডবে নিহত ১৪ ◈ আদালতে সাংবাদিক রোজিনা, রিমান্ডে চায় পুলিশ ◈ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন প্রতিষ্ঠা পেয়েছে: প্রধানমন্ত্রী ◈ ইসরায়েলকে ৭৩ কোটি ডলার মূল্যের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র ◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল
হোম / তথ্য-প্রযুক্তি / বিস্তারিত
ADS

দেশে ই-স্টোর চালু করবে ভিভো

২০ এপ্রিল ২০২১, ৪:১৭:২২

গ্লোবাল স্মার্টফোন ব্র্যান্ড ভিভো শিগগিরই বাংলাদেশে চালু করতে যাচ্ছে তাদের মালিকানাধীন নিজস্ব ই-স্টোর ’ভিভো ই-স্টোর’।

করোনা মহামারির কারণে দেশে অনলাইন কেনাকাটা অনেক বেড়েছে। ক্রেতারা ক্রমেই ই-কমার্স এবং অনলাইন শপিংয়ের দিকে ঝুঁকছেন। তাই ভিভো তাদের লেটেস্ট উদ্ভাবিত উন্নত স্মার্টফোনগুলো সরাসরি ক্রেতাদের কাছে পৌঁছে দিতে সম্প্রতি ই-স্টোর খোলার এই ঘোষণা দেয়।

তবে, ইতোমধ্যে কোম্পানিটির জোরালো উপস্থিতি রয়েছে দেশের অন্য শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্মে; যেমন: জিএন্ডজি, পিকাবু, রবিশপ এবং অথবা’তে ।

৩০টিরও বেশি দেশে বিদ্যমান ভিভো; ২০১৭ সালে বাংলাদেশে যাত্রা শুরু করে । যাত্রা শুরুর পর থেকে ভি, ওয়াই, এস এবং সর্বশেষ এক্স সিরিজের মত অনেক উদ্ভাবনী এবং উন্নত স্মার্টফোন বাজারে এনেছে ।

ভিভো গত আড়াই বছরেরও বেশি সময় ধরে বাংলাদেশে এই ই-পার্টনারদের সঙ্গে কাজ করছে ভিভো’র বিতরণ চ্যানেল শক্তিশালী করে দেশজুড়ে ভিভো স্মার্টফোন সহজলভ্য করতে। এসব ই-কমার্স ওয়েবসাইটে কেনাকাটার অফুরন্ত সুযোগ ছাড়াও রয়েছে আকর্ষণীয় অফার ও ডিসকাউন্ট। স্মার্টফোন কেনা যাচ্ছে ক্যাশ ডেলিভারি, ইএমআই অপশন, ডেবিট/ক্রেডিট কার্ড, এমএফএস (বিকাশ, নগদ ইত্যাদি) এর মতো বিভিন্ন পেমেন্ট সিস্টেমে ।

এমনকি ভিভো পণ্যের প্রতি গ্রাহক আকর্ষণ বাড়াতে ভিভো এবং ই-কমার্স সাইটগুলো যৌথভাবে ব্লুটুথ, হেডফোন, স্মার্টওয়াচ, পাওয়ার ব্যাংক, পোর্টেবল স্পিকারের মতো নানা উপহার অফার করেছে।

ভিভো বাংলাদেশের এমডি মি. ডিউক বলেন, ‘এশিয়ায় দ্রততম বিকশিত বাজারগুলির মধ্যে একটি বাংলাদেশ। দেশের শীর্ষ স্থানীয় ই-টেইলারদের অংশীদার হওয়া এবং বাজার এতো প্রশস্ত করতে পারা আমাদের সৌভাগ্যের বিষয়। এর ফলে সারা দেশজুড়ে আমাদের উন্নত প্রযুক্তির স্মার্টফোনগুলি সহজলভ্য হয়েছে। আমরা এসব চ্যানেলের সাথে শক্তিশালী অংশীদারিত্ব তৈরি করেছি। আমরা বলবো, বাংলাদেশী গ্রাহকদের মন জয় করার ক্ষেত্রে এসব ই-টেইলাররা সম্ভাবনাময় অংশীদার। আমাদের স্থানীয় ক্রেতাদের উন্নত মানের পণ্য সরবরাহের জন্য আমরা এখন ভিভো’র ই-স্টোর খোলার অপেক্ষায় রয়েছি- যা এখন দ্রুতগতিতে প্রক্রিয়াধীন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: