ADS
হেডলাইন
◈ ঢালাওভাবে বিদেশি পরামর্শক নিয়োগ নয়: প্রধানমন্ত্রী ◈ সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জাতীয় পার্টির ◈ ভুল স্বীকার করলেন নোবেল ◈ লিবিয়া উপকূলে নৌকাডুবি, ৩৩ বাংলাদেশি উদ্ধার ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ ব্রিফিং বর্জনের ঘোষণা ◈ নথিগুলো প্রকাশ পেলে দেশের ক্ষতি হয়ে যেত: স্বাস্থ্যমন্ত্রী ◈ জুনে স্কুল-কলেজ খুলতে চায় শিক্ষা মন্ত্রণালয় ◈ রোজিনা বৃহস্পতিবার জামিন পাবেন, আশা স্বরাষ্ট্রমন্ত্রীর ◈ বাংলা একাডেমির সভাপতি হলেন অধ্যাপক রফিকুল ইসলাম ◈ মুক্তির দিনেই ইতিহাস গড়েছে সালমানের ‘রাধে’ ◈ বাংলাদেশ-শ্রীলঙ্কা চূড়ান্ত সময়সূচি ◈ নেত্রকোনায় বজ্রপাতে সাতজনের মৃত্যু ◈ এবার রেড ক্রিসেন্ট ভবনে ইসরাইলি বিমান হামলা ◈ কাশিমপুর কারাগারে সাংবাদিক রোজিনা ◈ বিসিবির সম্প্রচার স্বত্ব কিনল বাংলাদেশি প্রতিষ্ঠান ◈ সিলেটে ছুরিকাঘাতে চীনা নাগরিক নিহত ◈ জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব পরীক্ষা স্থগিত ◈ রাজধানীতে স্বস্তির বৃষ্টি ◈ করোনায় আরও ৩০ মৃত্যু, শনাক্ত ১২৭২ ◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

নামাজ পড়ে ফেরার পথে গুলিতে যুবক নিহত

১২ এপ্রিল ২০২১, ১০:৪১:১৪

কক্সবাজারের টেকনাফ উপজেলায় নামাজ পড়ে বাড়ি ফেরার পথে এক যুবককে গুলি ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুবৃর্ত্তরা।

রবিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার হ্নীলা পশ্চিম লেদার নুরালী পাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহতের নাম ঈমান হোছন। তিনি ওই এলাকার আব্দুর রহিমের ছেলে।

পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনী। এছাড়া হত্যা করার পর লাশ গুমের চেষ্টা করা হলে জনতার সহায়তায় পাহাড়ি ঘোনা এলাকা থেকে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

নিহতের বড় ভাই সাদ্দাম হোছন জানান, রাতে ঈমান হোছন মসজিদে এশার নামাজ আদায় করে বাড়ি ফিরছিল। হঠাৎ স্থানীয় আবুল হোছনের ছেলে আব্দুল খালেক প্রকাশ, আবদুল খালেক, আব্দুর রহমান, আব্দুল আউয়াল, আবুল কালামের ছেলে নাসিম, আব্দুইয়াসহ ১০/১৫ জন ঈমান হোছনকে গুলিবর্ষণ ও এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। পরে লাশ টেনে-হেঁছড়ে পাহাড়ের ভেতরে নিয়ে যায়। জানতে পেরে নিহতের বাবা ও স্থানীয় লোকজন নিয়ে পাহাড়ে গিয়ে জাফরের ঝিরি এলাকা থেকে মৃত অবস্থায় ঈমান হোছনকে উদ্ধার করে নিয়ে আসে এবং পুলিশকে বিষয়টি অবহিত করে।

খবর পেয়ে টেকনাফ মডেল থানার এসআই জাহিদ হাসানসহ পুলিশ সদস্যরা মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠায়।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: