ADS
হেডলাইন
◈ অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহ্বান রাষ্ট্রপতির ◈ ঈদ ফিরতি যাত্রা নিয়ন্ত্রণে সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরের ◈ গাজায় ৪০ মিনিটে ৪৫০টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইসরায়েল ◈ ঈদের দিন বিশ্বনবী (সাঃ) যেগুলো কাজ করতেন ◈ পোশাক শ্রমিকদের মূল বেতন বাড়লেও আয় কমেছে ◈ দেশে ইন্টারনেটের দাম বেশি না : মোস্তাফা জব্বার ◈ ঈদের রেসিপি: ধনেপাতায় মাটন কষা ◈ ফল খাওয়ার পর পানি খেলে যেসব সমস্যা হতে পারে ◈ ঈদে শাড়িতেই ফ্যাশন করুন ৫টি দুর্দান্ত উপায়ে ◈ মোবাইল চুরি নিয়ে ঈদের দিন দুই পক্ষের সংঘর্ষ, আহত ২১ ◈ জেমসকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস নোবেলের ◈ সাকিব-মুস্তাফিজের হোটেল বন্দি ঈদ! ◈ কম পরীক্ষায় শনাক্ত হাজারের নিচে, মৃত্যু ২৬ ◈ ডিএনসিসি হাসপাতালে করোনার ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ রোগী শনাক্ত ◈ আফগানিস্তানে জুম্মার নামাজের সময় বোমা বিস্ফোরণ, নিহত ১২ ◈ ‘আশা করি আল্লাহর রহমতে দ্রুত করোনা থেকে পরিত্রাণ পাব’ ◈ বিনোদন কেন্দ্র বন্ধ, আরও পানসে নগরবাসীর ঈদ আনন্দ ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত ◈ পবিত্র ঈদুল ফিতর আজ ◈ আগামীকাল পবিত্র ঈদুল ফিতর
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

বেঁচে থাকলে পহেলা বৈশাখ-ঈদ অনেক পাবেন: ওমর সানী

১২ এপ্রিল ২০২১, ৭:৩২:৪৯

নব্বই দশকদের ঢাকাই ছবির ক্রেজ ছিলেন চিত্রনায়ক ওমর সানি। দুই যুগের বেশি সময় ধরে তিনি ছুটে চলেছেন স্বমহিমায়। তার অভিনীত অসংখ্য ব্যবসা সফল ছবি দর্শকদের মনে গেঁথে রয়েছে। সম্প্রতি চিত্রনায়ক ওমর সানীর পরিবার করোনায় আক্রান্ত। একমাত্র তিনি করোনায় আক্রান্ত হননি, একাই থাকছেন রাজধানীর একটি ফ্ল্যাটে। সেখান থেকেই সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। ফেসবুকে বারবার করোনা সংক্রান্ত সচেতনতা প্রচার করছেন। এবার তিনি পয়লা বৈশাখ-ঈদের কেনাকাটা ভুলে গিয়ে আল্লাহকে স্মরণ করতে বললেন।

ওমর সানী ফেসবুকে লেখেন, ‘দয়া করে এবার পহেলা বৈশাখের নাম নিবেন না, ভুলে যান সামনে ঈদ নতুন কিছু কিনতে হবে। শুধু বাঁচার জন্য স্বাস্থ্যবিধি ফলো করা, আল্লাহকে স্মরণ করা, বেঁচে থাকলে পহেলা বৈশাখ ঈদ অনেক পাবেন! রিজিকের মালিক আল্লাহ, কিন্তু আমাদের চেষ্টা করতে হবে। হোক না সেটা সীমিত, লস হিসাব করে লাভ নেই, আল্লাহ চাইলে সব হবে। ’

সম্প্রতি ওমর সানীর পরিবারে করোনা হানা দিয়েছে। তার স্ত্রী ও অভিনেত্রী মৌসুমী, তাদের ছেলে ফারদীন ও পুত্রবধূ আয়েশাসহ পরিবারের অন্যান্যরা করোনা আক্রান্ত হয়েছেন। তবে ভাগ্যক্রমে করোনামুক্ত রয়েছেন এক সময়ের আলোচিত এই চিত্রনায়ক।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: