ADS
হেডলাইন
◈ যাদের অট্টালিকা-ফ্ল্যাট-বাড়ি সবই আছে, তাদের আরও লাগবে কেন: প্রধানমন্ত্রী ◈ দ্বিতীয় পরীক্ষাতেও করোনা নেগেটিভ সাকিব ◈ এবার মমতাকে ‘রাক্ষসী’ বললেন কঙ্গনা রানাউত ◈ করোনা থেকে বাঁচতে কোন মাস্ক বেশি নিরাপদ ◈ ঈদে ঘরেই ভ্রু প্লাক করবেন যেভাবে ◈ ইফতারে মজাদার গার্লিক ব্রেড তৈরি করবেন যেভাবে ◈ সোহরাওয়ার্দীর গাছ কাটা বন্ধে ৬ সংগঠন ও এক ব্যক্তির রিট ◈ আগামী তিনদিন ঝড়-বৃষ্টি বাড়তে পারে ◈ খালেদা জিয়ার আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ◈ চলছে বিজিবির টহল, তবুও যাত্রী নিয়ে ছাড়লো ফেরি ◈ ড. ওয়াজেদ মিয়ার আদর্শ নতুন প্রজন্মের পাথেয় হয়ে থাকবে: রাষ্ট্রপতি ◈ করোনায় বেসামাল ভারত, সংক্রমণ চার লাখের নিচে নামছেই না ◈ মা দিবসের শুভেচ্ছা জানালেন সাকিব ◈ ২৭ দিন পর করোনামুক্ত খালেদা জিয়া ◈ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী আজ ◈ সাদিক খান আবারও লন্ডনের মেয়র ◈ ফেরিঘাটে মানুষের পারাপার ঠেকাতে বিজিবি মোতায়েন ◈ ভারত মহাসাগরে আছড়ে পড়লো চীনা রকেটের ধ্বংসাবশেষ ◈ আজ পবিত্র লাইলাতুল কদর ◈ বিশ্ব মা দিবস আজ
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

মিসরে ট্রেন দুর্ঘটনায় নিহত ১১, আহত প্রায় ১০০

১৯ এপ্রিল ২০২১, ৭:১২:৫৮

উত্তর আফ্রিকার দেশ মিসরে রবিবার (১৮ এপ্রিল) ট্রেন দুর্ঘটনায় ১১ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৯৮ জন। ট্রেনটি লাইনচ্যুত হয়েই এই দুর্ঘটনা হয়েছে বলে জানিয়েছে মিসরীয় রেল কর্তৃপক্ষ।

বার্তা সংস্থা এপি’র বরাতে জানা যায়, দেশটির রাজধানী কায়রো থেকে ৪০ কিলোমিটার দূরে কৃষি শহর তৌখে এ দুর্ঘটনা ঘটে। ট্রেনটি কায়রো থেকে মানসৌরায় যাওয়ার পথে এর চারটি বগি লাইনচ্যুত হয়। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে তদন্ত দলকে দুর্ঘটনাস্থলে পাঠানো হয়েছে। এছাড়া অনেকগুলো এ্যাম্বুলেন্সও সেখানে পাঠানো হয়েছে।

দেশটির প্রেসিডেন্ট আবদেল ফাত্তাহ আল সিসি সামরিক বাহিনীর ইঞ্জিনিয়ারিং কর্তৃপক্ষকে সর্বশেষ এ দুর্ঘটনা খতিয়ে দেখার দায়িত্ব দিয়েছেন। একটি নিরাপত্তা সূত্র বলছে, জিজ্ঞাসাবাদের জন্য ড্রাইভারসহ কয়েকজন রেল-কর্মকর্তাকে আটক করা হয়েছে।

এদিকে গতমাসে দেশটিতে যে ট্রেন দুর্ঘটনা ঘটে তাতে অন্তত ২০ জন নিহত হয়েছিল। সেই ক্ষত মুছে যাওয়ার আগেই নতুন এ দুর্ঘটনা ঘটল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: