ADS
হেডলাইন
◈ অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহ্বান রাষ্ট্রপতির ◈ ঈদ ফিরতি যাত্রা নিয়ন্ত্রণে সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরের ◈ গাজায় ৪০ মিনিটে ৪৫০টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইসরায়েল ◈ ঈদের দিন বিশ্বনবী (সাঃ) যেগুলো কাজ করতেন ◈ পোশাক শ্রমিকদের মূল বেতন বাড়লেও আয় কমেছে ◈ দেশে ইন্টারনেটের দাম বেশি না : মোস্তাফা জব্বার ◈ ঈদের রেসিপি: ধনেপাতায় মাটন কষা ◈ ফল খাওয়ার পর পানি খেলে যেসব সমস্যা হতে পারে ◈ ঈদে শাড়িতেই ফ্যাশন করুন ৫টি দুর্দান্ত উপায়ে ◈ মোবাইল চুরি নিয়ে ঈদের দিন দুই পক্ষের সংঘর্ষ, আহত ২১ ◈ জেমসকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস নোবেলের ◈ সাকিব-মুস্তাফিজের হোটেল বন্দি ঈদ! ◈ কম পরীক্ষায় শনাক্ত হাজারের নিচে, মৃত্যু ২৬ ◈ ডিএনসিসি হাসপাতালে করোনার ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ রোগী শনাক্ত ◈ আফগানিস্তানে জুম্মার নামাজের সময় বোমা বিস্ফোরণ, নিহত ১২ ◈ ‘আশা করি আল্লাহর রহমতে দ্রুত করোনা থেকে পরিত্রাণ পাব’ ◈ বিনোদন কেন্দ্র বন্ধ, আরও পানসে নগরবাসীর ঈদ আনন্দ ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত ◈ পবিত্র ঈদুল ফিতর আজ ◈ আগামীকাল পবিত্র ঈদুল ফিতর
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

রোজা রাখলেন ওয়ার্নার-উইলিয়ামসন

২০ এপ্রিল ২০২১, ১০:৩৫:৫৪

সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির স্থাপন করলেন ডেভিড ওয়ার্নার ও কেইন উইলিয়ামসন। সানরাইজার্স হায়দ্রাবাদের চার মুসলিম সতীর্থের সঙ্গে রোজা রাখলেন ভিন্ন ধর্মের এই দুই ক্রিকেটার। যে ঘটনা বেশ আলোচিত সামাজিক মাধ্যমে।

সতীর্থ হিসেবে ডেভিড ওয়ার্নার অনন্য। সানরাইজার্স হায়দ্রাবাদে ক’বছর আগে খেলেছিলেন বাংলাদেশের মোস্তাফিজুর রহমান। তার জন্য বাংলা শিখেছিলেন ওয়ার্নার। তবে এবার অন্য এক দৃষ্টান্ত স্থাপন করলেন অরেঞ্জ আর্মির অধিনায়ক।

পুরো বিশ্বে চলছে পবিত্র রমজান মাস। মহিমান্বিত এ মাসেই ভারতে হচ্ছে আইপিএল। সানরাইজার্স হায়দ্রাবাদে খেলছেন চার মুসলিম ক্রিকেটার। প্রতিদিন রোজা রেখেই অনুশীলন ও ম্যাচ খেলছেন রশীদ খান, মোহাম্মদ নবী, মুজিব উর রহমান আর খলিল আহমেদরা।

সেই রীতির সঙ্গে এবার একাত্ম হলেন সানরাইজার্স হায়দ্রাবাদের অস্ট্রেলিয়ান অধিনায়ক ডেভিড ওয়ার্নার এবং কেইন উইলিয়ামসন। রশিদ খানদের সঙ্গে এক দিন না খেয়ে কাটিয়েছেন ওয়ার্নার ও উইলিয়ামসন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে রশিদ খানের একটি ভিডিও। যেখানে ইফতারের টেবিলে একসাথে বসা সানরাইজার্সের বর্তমান ও সাবেক অধিনায়ক। উপবাস রাখার অভিজ্ঞতা কেমন ছিলো তা ওয়ার্নার-উইলিয়ামসনের কাছে জানতেও চেয়েছিলেন রশিদ খান
ওয়ার্নার বলেন, আমার গলা শুকিয়ে গেছে, আমি অনেক তৃষ্ণার্ত আর ক্ষুধার্ত।

যদিও মাঠে একদমই ভালো সময় যাচ্ছে না হায়দ্রাবাদের। এবারের আইপিএলে এখন পর্যন্ত তিন ম্যাচ খেলে একটিতেও জয় পায় নি সাবেক চ্যাম্পিয়নরা। তবে ড্রেসিং রুমে যখন এমন সম্প্রীতির বাতাবরণ, তাতে ভাগ্য বদল হওয়াটাও নিশ্চয় সময়ের ব্যাপার।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: