ADS
হেডলাইন
◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল ◈ আগামী ৭ দিন পর লকডাউনের ব্যাপারে নতুন সিদ্ধান্ত ◈ ‘আওয়ামী লীগকে মায়ের স্নেহে চারবার রাষ্ট্রক্ষমতায় নিয়েছেন শেখ হাসিনা’ ◈ ব্যাংক কোম্পানি আইনে জরিমানার সঙ্গে ফৌজদারি মামলার বিধান আসছে ◈ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যরা পাবেন এসএসএফের নিরাপত্তা ◈ বাংলাদেশে করোনার চারটি ভ্যারিয়েন্ট পাওয়া গেছে ◈ আইপিএল বন্ধের পর বিস্ফোরক তথ্য ফাঁস ◈ কোয়ারেন্টাইনে ধর্ষণ: গ্রেপ্তারের পর বরখাস্ত পুলিশ কর্মকর্তা ◈ বাংলাদেশ এগিয়ে যাবেই : প্রধানমন্ত্রী ◈ যে কারণে মৃত ব্যক্তির গোসলের পানিতে বরই পাতা দেয়া হয় ◈ রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে বরবটির সালাদ খান ◈ ইনস্টাগ্রাম প্রোফাইল এডিট করবেন যেভাবে ◈ মাছের মাথা দিয়ে সুস্বাদু মুড়িঘণ্ট ◈ রুক্ষ চুল সতেজ করতে কফি ◈ নোবেলের বিরুদ্ধে জিডি ◈ ঢাকাসহ সারাদেশে কালবৈশাখীর পূর্বাভাস ◈ পশ্চিমবঙ্গের ৪ মন্ত্রী গ্রেফতার, আদালতের কড়া প্রশ্নের মুখে সিবিআই ◈ শিক্ষার্থীদের ভ্যাকসিন দেওয়ার পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলবে ◈ ফিলিস্তিনের পক্ষে পোস্ট: স্পন্সরের আপত্তি, পাশে দাঁড়ালো ক্লাব ◈ প্রতি ঘণ্টায় তিন ফিলিস্তিনি শিশুকে রক্তাক্ত করছে ইসরায়েল
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

সিআইডিকে তদন্তের নির্দেশ, মোদিকেও না ছাড়ার হুশিয়ারি মমতার

১৭ এপ্রিল ২০২১, ৫:৩৯:১৯

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে ফোন ট্যাপ করার অভিযোগ তুলে তার পদত্যাগ দাবি করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

শীতলকুচি নিয়ে তার ফোনের কথোপকথন কিভাবে ট্যাপ হল জানতে সিআইডিকে তদন্তের নির্দেশ দেবেন বলেও জানিয়েছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

শনিবার মমতা বলেন, আমার ফোন কল ট্যাপ করায় মদদ দিয়েছেন মোদি। তাই তিনি নিজের ভাষণে তার উল্লেখ করেছেন। মানুষ ব্যাপারটা বুঝে গেছে।

এরপরই প্রধানমন্ত্রীর পদত্যাগ দাবি করে মমতা বলেন, তাহলে প্রধানমন্ত্রী, আপনি আমার ফোন ট্যাপ করেছেন। লজ্জা করে না। প্রধানমন্ত্রী থেকে পদত্যাগ করুন। তারপরে মানুষকে মুখ দেখাবেন। আপনার লজ্জা করে না একজন মুখ্যমন্ত্রীর ফোন ট্যাপ করতে।

মমতার দাবি, গোপনীয়তার বিধি মেনে এটা করা যায় না। রায় আছে সুপ্রিমকোর্টের। আমি ইতিমধ্যে সিআইডিকে তদন্ত করতে দিয়েছি। কারা করেছে?

মোদিকে হুশিয়ারি দিয়ে মমতা আরও বলেন, আপনার লজ্জা থাকলে আপনি ক্ষমা চাইবেন। নইলে তদন্তে কিন্তু আপনাকেও ছাড়বো না।

শনিবার আসানসোলে ভোটপ্রচারে এসে মমতার ফাঁস হওয়া অডিও কলের প্রসঙ্গ তোলেন মোদি।
তিনি বলেন, কোচবিহারে মৃতদের নিয়ে নিজের রাজনৈতিক স্বার্থসিদ্ধির পরিকল্পনা করেছিলেন মমতা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: