ADS
হেডলাইন
◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ ◈ রোজিনার রিমান্ড নামঞ্জুর, শুনানি বৃহস্পতিবার ◈ সিরাজগঞ্জে ঢাকাগামী যাত্রীবোঝাই শতাধিক বাস আটক ◈ গরমেও কাজল ছড়িয়ে পড়বে না যে টিপস মানলে ◈ কাঁচা আমের টক তৈরির রেসিপি ◈ ফিলিপাইনে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক গ্রাফিক নভেল ‘মুজিব’ উপহার প্রদান ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা সাংবাদিকদের ◈ রোজিনা ইসলামের মুক্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ◈ কাদের স্ট্রোকের ঝুঁকি বেশি? ◈ বিরামহীন ভাবে চলছে ১৮ ফেরি, শিমুলিয়ায় রাজধানীমুখী যাত্রীদের ভীর ◈ প্রতিশোধ নিতে এবার লেবাননের দিকে রকেট ছুড়লো ইসরায়েল ◈ নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার ◈ শাহরুখপুত্র আরিয়ানের সমাবর্তনের ছবি ভাইরাল ◈ মুছাকেও মেরে ফেলতে চেয়েছিলেন বাবুল! ◈ ডিসেম্বরেই ফাইভজি যুগে বাংলাদেশ ◈ ভারতে ঘূর্ণিঝড় তকতের তাণ্ডবে নিহত ১৪ ◈ আদালতে সাংবাদিক রোজিনা, রিমান্ডে চায় পুলিশ ◈ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন প্রতিষ্ঠা পেয়েছে: প্রধানমন্ত্রী ◈ ইসরায়েলকে ৭৩ কোটি ডলার মূল্যের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র ◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

স্বামী মিশু আবারও দুই দিনের রিমান্ডে

৮ এপ্রিল ২০২১, ৯:০৮:০০

রাজধানীর গুলশানে গৃহবধূ ঝিলিক আলম (২৩) হত্যার ঘটনায় পুলিশি রিমান্ডে থাকা তার স্বামী সাকিব আলম মিশুর আবারও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। বৃহস্পতিবার তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাকে আবারও দশ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রবিবার আদালত মিশুকে তিন দিনের জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। মিশুর সঙ্গে গ্রেফতারকৃত অপর ৪ আসামিকে আদালত কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। কারাগারে যাওয়া চার আসামি হলেন- ঝিলিকের শ্বশুর জাহাঙ্গীর আলম, শাশুড়ি সাঈদা আলম, দেবর ফাহিম আলম ও তার স্ত্রী টুকটুকি।

গত ২ এপ্রিল শুক্রবার রাতে গুলশান-২ নম্বরের ৩৬ নম্বর সড়কের ২২/সি নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাটে গৃহবধূ ঝিলিক আলমের ওপর শারীরিক নির্যাতন চালায় তার স্বামী সাকিব আলম মিশু। শনিবার সকালে মিশু তার স্ত্রীকে প্রাইভেট কারে করে হাতিরঝিলে নিয়ে যান। সেখানে গাড়িটিকে রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা দিলে সামনের বাম পাশের অংশ দুমড়ে মুচড়ে যায়। মিশু তখন ঝিলিককে ওই গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা ঝিলিককে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকরা জানান, মৃতের শরীরের সড়ক দুর্ঘটনায় আহত হওয়ার কোনো চিহ্ন ছিল না। সন্দেহ হলে পুলিশ গুলশানে মিশুদের বাড়িতে অভিযান চালায়। বাড়ির সিসি ক্যামেরার ভিডিও ফুটেজে দেখতে পায় যে শনিবার আনুমানিক রাত ১ টার দিকে ঝিলিককে মিশুসহ চার জন ধরাধরি করে বাড়ি থেকে বের করছেন। এরপরই পুলিশ মিশুকে হত্যার অভিযোগে গ্রেফতার দেখায়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: