ADS
হেডলাইন
◈ অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহ্বান রাষ্ট্রপতির ◈ ঈদ ফিরতি যাত্রা নিয়ন্ত্রণে সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরের ◈ গাজায় ৪০ মিনিটে ৪৫০টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইসরায়েল ◈ ঈদের দিন বিশ্বনবী (সাঃ) যেগুলো কাজ করতেন ◈ পোশাক শ্রমিকদের মূল বেতন বাড়লেও আয় কমেছে ◈ দেশে ইন্টারনেটের দাম বেশি না : মোস্তাফা জব্বার ◈ ঈদের রেসিপি: ধনেপাতায় মাটন কষা ◈ ফল খাওয়ার পর পানি খেলে যেসব সমস্যা হতে পারে ◈ ঈদে শাড়িতেই ফ্যাশন করুন ৫টি দুর্দান্ত উপায়ে ◈ মোবাইল চুরি নিয়ে ঈদের দিন দুই পক্ষের সংঘর্ষ, আহত ২১ ◈ জেমসকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস নোবেলের ◈ সাকিব-মুস্তাফিজের হোটেল বন্দি ঈদ! ◈ কম পরীক্ষায় শনাক্ত হাজারের নিচে, মৃত্যু ২৬ ◈ ডিএনসিসি হাসপাতালে করোনার ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ রোগী শনাক্ত ◈ আফগানিস্তানে জুম্মার নামাজের সময় বোমা বিস্ফোরণ, নিহত ১২ ◈ ‘আশা করি আল্লাহর রহমতে দ্রুত করোনা থেকে পরিত্রাণ পাব’ ◈ বিনোদন কেন্দ্র বন্ধ, আরও পানসে নগরবাসীর ঈদ আনন্দ ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত ◈ পবিত্র ঈদুল ফিতর আজ ◈ আগামীকাল পবিত্র ঈদুল ফিতর
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

হাসপাতাল ছাড়লেন অক্ষয়

১২ এপ্রিল ২০২১, ৯:৪০:০২

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। সোমবার (১২ এপ্রিল) এক ইনস্টাগ্রাম পোস্টে এ তথ‌্য জানান অক্ষয়ের স্ত্রী টুইঙ্কেল খান্না।

অক্ষয়ের শারীরিক অবস্থা জানিয়ে টুইঙ্কেল খান্না লিখেছেন—‘সুস্থ এবং সুরক্ষিত। ওকে ফিরে পেয়েছি।’

গত ৪ এপ্রিল টুইটারে এক বিবৃতিতে অক্ষয় লিখেন, ‘সবার অবগতির জন্য জানাচ্ছি আজ সকালে কোভিড-১৯ পরীক্ষার ফল পজিটিভ এসেছে। সকল নিয়ম মেনে চলছি, সঙ্গে সঙ্গেই নিজেকে আইসোলেশনে রেখেছি। আমি এখন বাড়িতে কোয়ারেন্টাইনে আছি এবং চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।’

পরের দিন (৫ এপ্রিল) আরেক টুইটে অক্ষয় জানান, চিকিৎসকের পরামর্শে মহারাষ্ট্রের হিরানন্দানি হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। চিকিৎসা শেষে সেখান থেকে বাসায় ফিরেছেন এই অভিনেতা।

‘রাম সেতু’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন অক্ষয়। এতে একজন প্রত্নতাত্ত্বিকের ভূমিকায় অভিনয় করছেন তিনি। অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করছেন—নুসরাত ভারুচা, জ্যাকলিন ফার্নান্দেজ প্রমুখ।

সম্প্রতি ‘আতরাঙ্গি রে’ সিনেমার শুটিং শেষ করেছেন অক্ষয়। এতে তার সঙ্গে আছেন ধানুশ ও সারা আলী খান। এছাড়া ‘পৃথ্বীরাজ’, ‘বচ্চন পান্ডে’, ‘রক্ষা বন্ধন’ সিনেমায় দেখা যাবে তাকে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: