ADS
হেডলাইন
◈ যাদের অট্টালিকা-ফ্ল্যাট-বাড়ি সবই আছে, তাদের আরও লাগবে কেন: প্রধানমন্ত্রী ◈ দ্বিতীয় পরীক্ষাতেও করোনা নেগেটিভ সাকিব ◈ এবার মমতাকে ‘রাক্ষসী’ বললেন কঙ্গনা রানাউত ◈ করোনা থেকে বাঁচতে কোন মাস্ক বেশি নিরাপদ ◈ ঈদে ঘরেই ভ্রু প্লাক করবেন যেভাবে ◈ ইফতারে মজাদার গার্লিক ব্রেড তৈরি করবেন যেভাবে ◈ সোহরাওয়ার্দীর গাছ কাটা বন্ধে ৬ সংগঠন ও এক ব্যক্তির রিট ◈ আগামী তিনদিন ঝড়-বৃষ্টি বাড়তে পারে ◈ খালেদা জিয়ার আবেদন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে ◈ চলছে বিজিবির টহল, তবুও যাত্রী নিয়ে ছাড়লো ফেরি ◈ ড. ওয়াজেদ মিয়ার আদর্শ নতুন প্রজন্মের পাথেয় হয়ে থাকবে: রাষ্ট্রপতি ◈ করোনায় বেসামাল ভারত, সংক্রমণ চার লাখের নিচে নামছেই না ◈ মা দিবসের শুভেচ্ছা জানালেন সাকিব ◈ ২৭ দিন পর করোনামুক্ত খালেদা জিয়া ◈ দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী আজ ◈ সাদিক খান আবারও লন্ডনের মেয়র ◈ ফেরিঘাটে মানুষের পারাপার ঠেকাতে বিজিবি মোতায়েন ◈ ভারত মহাসাগরে আছড়ে পড়লো চীনা রকেটের ধ্বংসাবশেষ ◈ আজ পবিত্র লাইলাতুল কদর ◈ বিশ্ব মা দিবস আজ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

হুট করেই স্ত্রীকে নিয়ে আলোচনায় অভিনেতা আহমেদ শরীফ

১ এপ্রিল ২০২১, ৭:১৪:০৯

খলনায়ক বা ভিলেন হিসেবে শতাধিক চলচ্চিত্রে কাজ করেছেন এই অভিনেতা। বর্তমানে তেমন কোনো চলচ্চিত্রে দেখা না গেলেও মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোচনায় আসেন। বলছি বর্ষীয়ান অভিনেতা আহমেদ শরীফের কথা।

বর্তমানে এ অভিনেতা যুক্তরাষ্ট্রের নিউইর্য়কে স্থায়ীভাবে বসবাস করছেন। মাঝেমধ্যেই তার দেখা মেলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে। কখনো একা কখনো বা স্ত্রীকে নিয়ে হাজির হন তিনি। মঙ্গলবার তেমনি দুটি ছবি পোস্ট করেছিলেন।

আহমেদ শরীফের পোস্ট করা ছবিগুলো ভাইরাল হয়েছে ফেসবুকে চলচ্চিত্রের বিভিন্ন গ্রুপে। সেখানে আহমেদ শরীফকে দেখা গেছে মাথায় গুচ্চির টুপি পরা আর তার স্ত্রী মেহরুন আহমেদ ক্যামেরাবন্দী হয়েছেন লাল টুকটুক শাড়িতে।

ছবি দুটো পোস্ট করে আহমেদ শরীফ লিখেছেন, ‘আমার সহধর্মিণী মেহরুন আহমেদ, যার প্রতি কৃতজ্ঞতার শেষ নেই।’ছবি দুটো দেখে আপ্লুত বাংলা সিনেমাপ্রেমীরা। অনেকে দুজনের জন্য সুস্থতার প্রার্থনা জানাচ্ছেন। অনেকে আবার আহমেদ শরীফের অভিনয়কে মিস করেন বলেও মন্তব্য করেছেন।

চলচ্চিত্র অভিনেতা আহমেদ শরীফ চলচ্চিত্রে খলনায়ক চরিত্রে অভিনয় করে তিনি সুনাম কুড়িয়েছেন। অভিনয়ের স্বীকৃতিস্বরূপ তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন। ব্যক্তি জীবনে স্ত্রী মেহরুন আহমেদের সঙ্গে সুখের দাম্পত্যে এক কন্যার জনক তিনি।

উল্লেখ্য, তিনি প্রায় আট শতাধিক বাংলা চলচিত্রে অভিনয় করেছেন। খলনায়ক হিসেবে সফল হলেও অনেক চলচ্চিত্রে ভিন্ন চরিত্রেও অভিনয় করেছেন তিনি। তার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে অরুণোদয়ের অগ্নিসাক্ষী , দেনমোহর (১৯৯৬), তিন কন্যা (১৯৮৫),বন্দুক প্রভৃতি। ১৯৮৪ সালে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতিষ্ঠার সময়ে প্রথম সাধারণ সম্পাদক ছিলেন আহমেদ শরীফ, এরপর তিনি আরও দুই মেয়াদে সাধারণ সম্পাদক এর এবং চার মেয়াদে সভাপতির দায়িত্ব পালন করেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: