ADS
হেডলাইন
◈ অসহায় মানুষের পাশে দাঁড়াতে আহ্বান রাষ্ট্রপতির ◈ ঈদ ফিরতি যাত্রা নিয়ন্ত্রণে সুপারিশ স্বাস্থ্য অধিদপ্তরের ◈ গাজায় ৪০ মিনিটে ৪৫০টি ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইসরায়েল ◈ ঈদের দিন বিশ্বনবী (সাঃ) যেগুলো কাজ করতেন ◈ পোশাক শ্রমিকদের মূল বেতন বাড়লেও আয় কমেছে ◈ দেশে ইন্টারনেটের দাম বেশি না : মোস্তাফা জব্বার ◈ ঈদের রেসিপি: ধনেপাতায় মাটন কষা ◈ ফল খাওয়ার পর পানি খেলে যেসব সমস্যা হতে পারে ◈ ঈদে শাড়িতেই ফ্যাশন করুন ৫টি দুর্দান্ত উপায়ে ◈ মোবাইল চুরি নিয়ে ঈদের দিন দুই পক্ষের সংঘর্ষ, আহত ২১ ◈ জেমসকে নিয়ে ‘কুরুচিপূর্ণ’ স্ট্যাটাস নোবেলের ◈ সাকিব-মুস্তাফিজের হোটেল বন্দি ঈদ! ◈ কম পরীক্ষায় শনাক্ত হাজারের নিচে, মৃত্যু ২৬ ◈ ডিএনসিসি হাসপাতালে করোনার ‘ভারতীয় ভ্যারিয়েন্ট’ রোগী শনাক্ত ◈ আফগানিস্তানে জুম্মার নামাজের সময় বোমা বিস্ফোরণ, নিহত ১২ ◈ ‘আশা করি আল্লাহর রহমতে দ্রুত করোনা থেকে পরিত্রাণ পাব’ ◈ বিনোদন কেন্দ্র বন্ধ, আরও পানসে নগরবাসীর ঈদ আনন্দ ◈ বায়তুল মোকাররমে ঈদের প্রথম জামাত অনুষ্ঠিত ◈ পবিত্র ঈদুল ফিতর আজ ◈ আগামীকাল পবিত্র ঈদুল ফিতর
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

হেফাজতের সহকারী মহাসচিব সাখাওয়াত গ্রেপ্তার

১৪ এপ্রিল ২০২১, ১০:১২:৪৬

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সহকারী মহাসচিব মুফতি সাখাওয়াত হোসাইন রাজীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বুধবার সন্ধ্যায় লালবাগ থেকে গোয়েন্দা পুলিশের একটি দল তাকে গ্রেপ্তার করে। রাতে এই তথ্য নিশ্চিত করেন ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের যুগ্ম-কমিশনার মাহবুব আলম।

পুলিশ কর্মকর্তা বলেন, আজ সন্ধ্যায় রাজধানীর লালবাগ থেকে ডিবির একটি দল মুফতি সাখাওয়াত হোসাইন রাজীকে গ্রেপ্তার করেছে। সম্প্রতি হেফাজতে ইসলাম আন্দোলনের নামে যে তাণ্ডব চালিয়েছে সেই ঘটনায় রাজধানীর একাধিক থানায় তার বিরুদ্ধে কয়েকটি মামলা হয়েছে। এসব মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

২০১৩ সালের ঘটনায় কোন মামলা আছে কি না জানতে চাইলে তিনি বলেন, থাকতে পারে। আমরা সেটা যাচাই করছি।

মুফতি সাখাওয়াত হোসাইন রাজী লালবাগ মাদ্রাসার শিক্ষক। তিনি মুফতি ফজলুল হক আমিনীর জামাতা। ২০১৩ সালে হেফাজতের ঘটনার পরও তিনি গ্রেপ্তার হন এবং বেশ কিছুদিন কারাবরণ করেন। সম্প্রতি হেফাজতের আলোচিত নেতা মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর হেফাজতের পক্ষ থেকে ডিআরইউতে সংবাদ সম্মেলন করেন মুফতি সাখাওয়াত।

এদিকে, গতকাল রাতে বিশেষ ক্ষমতা আইনের একটি মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহ্কে গ্রেপ্তারের পর আজ রিমান্ডে পেয়েছে পুলিশ। গত কয়েক দিনে হেফাজতের চার কেন্দ্রীয় নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরমধ্যে সোমবার মধ্যরাতে হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদীকে গ্রেপ্তার করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: