ADS
হেডলাইন
◈ করোনার বছরেও শীর্ষ রেমিট্যান্স আহরণকারী দেশের তালিকায় বাংলাদেশ ◈ রোজিনার রিমান্ড নামঞ্জুর, শুনানি বৃহস্পতিবার ◈ সিরাজগঞ্জে ঢাকাগামী যাত্রীবোঝাই শতাধিক বাস আটক ◈ গরমেও কাজল ছড়িয়ে পড়বে না যে টিপস মানলে ◈ কাঁচা আমের টক তৈরির রেসিপি ◈ ফিলিপাইনে শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর জীবনীভিত্তিক গ্রাফিক নভেল ‘মুজিব’ উপহার প্রদান ◈ স্বাস্থ্য মন্ত্রণালয়ের সংবাদ সম্মেলন বয়কটের ঘোষণা সাংবাদিকদের ◈ রোজিনা ইসলামের মুক্তির দাবি জানিয়েছেন মির্জা ফখরুল ◈ কাদের স্ট্রোকের ঝুঁকি বেশি? ◈ বিরামহীন ভাবে চলছে ১৮ ফেরি, শিমুলিয়ায় রাজধানীমুখী যাত্রীদের ভীর ◈ প্রতিশোধ নিতে এবার লেবাননের দিকে রকেট ছুড়লো ইসরায়েল ◈ নারায়ণগঞ্জে পুলিশ বক্সের সামনে থেকে ‘রিমোট কন্ট্রোল চালিত’ বোমা উদ্ধার ◈ শাহরুখপুত্র আরিয়ানের সমাবর্তনের ছবি ভাইরাল ◈ মুছাকেও মেরে ফেলতে চেয়েছিলেন বাবুল! ◈ ডিসেম্বরেই ফাইভজি যুগে বাংলাদেশ ◈ ভারতে ঘূর্ণিঝড় তকতের তাণ্ডবে নিহত ১৪ ◈ আদালতে সাংবাদিক রোজিনা, রিমান্ডে চায় পুলিশ ◈ উন্নয়নশীল দেশ হিসেবে বাংলাদেশ এখন প্রতিষ্ঠা পেয়েছে: প্রধানমন্ত্রী ◈ ইসরায়েলকে ৭৩ কোটি ডলার মূল্যের অস্ত্র দিচ্ছে যুক্তরাষ্ট্র ◈ রিমান্ডে রাজি হলেও আদালতে ভোল পাল্টালেন বাবুল
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

৭৬ বছরে আবুল হায়াতের করোনা জয়

২০ এপ্রিল ২০২১, ২:৫৭:১৪

চারিদিকে মৃত্যুর স্রোত। সেই আঘাতে বিধ্বস্ত দেশের বিনোদন জগতও। করোনায় আক্রান্ত হয়ে একে একে মারা যাচ্ছেন প্রবীণ তারকারা। ধারাবাহিক দুঃসংবাদ শুনতে হচ্ছে অভিনয় ও গানের পাড়ার মানুষদের। তার ভিড়ে একটি ভালো খবর হলো, করোনাভাইরাস জয় করে ফিরেছেন খ্যাতিমান অভিনেতা, নাট্য নির্মাতা ও লেখক আবুল হায়াত।

মঙ্গলবার এই সুখবর জানিয়েছেন ৭৬ বছর বয়সী প্রবীণ অভিনেতা আবুল হায়াতের ছোট মেয়ে নাতাশা হায়াত। তিনি গণমাধ্যমকে বলেন, ‘আলহামদুলিল্লাহ, তৃতীয় পরীক্ষায় আব্বার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। এখন তিনি পুরোপুরি সুস্থ আছেন। সবাই তার জন্য দোয়া করবেন।’

প্রসঙ্গত, মার্চের শেষ দিকে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন প্রবীণ অভিনেতা আবুল হায়াত। করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। এরপর ৩১ মার্চ তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। অভিনেতা সেখানে চারদিন সিসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তাতে তিনি মোটামুটি সুস্থ বোধ করেন।

এরপর ৬ এপ্রিল তাকে সিসিইউ থেকে সাধারণ কেবিনে নেয়া হয়। তার দুদিন পর অর্থাৎ ৮ এপ্রিল দ্বিতীয়বার করোনা টেস্ট করিয়ে অভিনেতা বাসায় ফেরেন। এবারও তার রিপোর্ট পজিটিভ আসে। তবে তিনি আর হাসপাতালে ফেরত যাননি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা করাচ্ছিলেন।

সে সময় আবুল হায়াত বলেছিলেন, ‘দ্বিতীয়বার করোনার রিপোর্ট পজিটিভ আসলেও শরীরে কোনো উপসর্গ নেই। বাসায় নিয়মিত চিকিৎসকদের তত্ত্বাবধানে থাকছি। নিয়মিত ওষুধ খাচ্ছি। এখন সুস্থ আছি। ঘরেই সময় কাটছে। সবার কাছে দোয়া চাই, যেন শিগগির করোনামুক্ত হতে পারি।’

অভিনেতার সেই মনের জোরই তাকে করোনা জয় করতে সাহায্য করেছে। সম্প্রতি তিনি তৃতীয়বারের মতো করোনা পরীক্ষা করান। মঙ্গলবার সেই রিপোর্ট পজিটিভ এসেছে। তবে আপাতত আরও কয়েকটা দিন আবুল হায়াত বাড়িতে সম্পূর্ণ বিশ্রামে থাকবেন বলে জানান মেয়ে নাতাশা হায়াত।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: