ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

‘আমরা তরুণ, বাংলাদেশ দলে মহাতারকারা আছেন’

২১ মে ২০২১, ১০:২৬:৩২

রোববার থেকে শ্রীলংকার বিপক্ষে দ্বিপক্ষীয় ওয়ানডে সিরিজ শুরু হচ্ছে বাংলাদেশের। দিবা-রাত্রির তিন ম্যাচের সিরিজের খেলাগুলো হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

ম্যাচের আগে কোয়ারেন্টিন শেষে প্র্যাকটিসে নেমে বৃহস্পতিবার শ্রীলংকার ক্রিকেটার ইসুরু উদানা বলেন, আমাদের দলে অভিজ্ঞতার ঘাটতি তো আছেই, বাংলাদেশ দলে বেশ কয়েকজন মহাতারকা আছেন। আমরা তরুণ একটি দল নিয়ে এসেছি; এখানে আমাদের হারানোর কিছু নেই। আমরা ওদের হারাতে এসেছি আর ওদের হারাতে নিজেদের সেরাটা দিতে চাই। কারণ আমরা জানি, নিজেদের মাঠে বাংলাদেশ খুবই বিপজ্জনক।

তিনি আরও বলেন, এখানে বিপিএলের তিন-চারটি আসরে খেলেছি। সেদিক থেকে আমার অভিজ্ঞতা আছে এখানে খেলার। এই দলকে হারাতে ম্যাচে আমাদের সেরাটা দিতে হবে। এটিই আমাদের পরিকল্পনা।

উদানা বলেন, ম্যাচে সবারই দায়িত্ব নিয়ে খেলতে হয়। আমি হয়তো অভিজ্ঞ, কিন্তু নির্দিষ্ট দিনে একজন তরুণ বোলার আমার চেয়ে ভালো করতে পারে। তাই আমাদের এক হয়ে খেলতে হবে এবং অভিজ্ঞতা ভাগাভাগি করতে হবে। আর কন্ডিশন নিয়ে আমাদের সমস্যা হবে না। কারণ বাংলাদেশের চেয়ে শ্রীলংকায় গরম বেশি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: