ADS
হেডলাইন
◈ মুজিব আদর্শে বিশ্বাসীরা কমপক্ষে ৩টি করে গাছ লাগান : প্রধানমন্ত্রী ◈ শর্তসাপেক্ষে অটোপাস দিচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয় ◈ বিসিবির নতুন চুক্তিতে থাকছেন সাকিব ◈ তিন মাসে খেলাপি ঋণ বাড়ল ৬৮০২ কোটি ◈ লিচুর পুষ্টিগুণ ◈ ওরাল কেয়ার। যে ৫টি অভ্যাস আপনার দাঁতকে রাখবে সুস্থ ও সুন্দর সবসময় ◈ গুঁড়া চিংড়ি ভর্তা ◈ নিখুঁত মেকআপ পেতে সহজ ৫টি মেকআপ হ্যাকস ◈ আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী ◈ শেখ হাসিনা সবচেয়ে বেশি গণমাধ্যমবান্ধব সরকার প্রধান: শ ম রেজাউল ◈ ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন পরীমনি ◈ মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি ◈ বিএনপিকে প্রমাণ করতে হবে ১৫ আগস্টই খালেদা জিয়ার প্রকৃত জন্মদিন: কাদের ◈ দেশে করোনায় আরও অর্ধশত প্রাণহানি, নতুন শনাক্ত ৩৩১৯ ◈ টানা ৭ দিন ধরে নিম্নমুখী ভারতের করোনা পরিস্থিতি ◈ রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু ◈ নাসির-অমিসহ ৫ জনের বিরুদ্ধে এবার মাদক মামলা ◈ মেসির অসাধারণ গোলেও জয় পেল না আর্জেন্টিনা ◈ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত ◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

এবার মমতাকে ‘রাক্ষসী’ বললেন কঙ্গনা রানাউত

৯ মে ২০২১, ৩:৪৯:০৯

বিস্ফোরক মন্তব্য করা থেকে পিছু হটছেন না বলিউডের আলোচিত-সমালোচিত অভিনেত্রী কঙ্গনা রানাউত। দীর্ঘদিন ধরে অভিনয় দক্ষতা দিয়ে আলোচনায় না আসলেও বেফাঁস মন্তব্য করে বরাবরই আলোচনায় আসছেন কোকড়া চুলের এই অভিনেত্রী।

এবার পশ্চিমবঙ্গে নব-নির্বাচিত মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি রাক্ষসী বলেছেন কঙ্গনা।

পশ্চিমবঙ্গে তৃণমূলের কাছে বিজেপির ভরাডুবির পর থেকেই নানা ধরণের উস্কানিমূলক বক্তব্য দিয়ে আলোচনায় কঙ্গনা রানাউত। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তাকে সাসপেন্ড কিংবা মামলা করেও তাকে দমানো যায়নি।

টুইটার ছেড়ে এবার ইন্সটাগ্রামে সরব হয়েছেন তিনি। ছবি আপলোডের বিখ্যাত এ যোগাযোগ মাধ্যমের স্টোরিতে এবার তিনি আক্রমণ করে বসলেন সরাসরি মমতা বন্দোপাধ্যায়কেই।

ইন্সটাগ্রামে প্রথমে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে পোস্ট করেন কঙ্গনা। এরপর তার বিরুদ্ধে করা এফআইআরের কপি ‍যুক্ত করে পশ্চিমবঙ্গের হবু মুখ্যমন্ত্রীকে সরাসরি ‘রাক্ষসী’ উপাধি দিয়ে কঙ্গনা লেখেন, ‘রক্তখেকো রাক্ষসী’ মমতা। তিনি তার শক্তি দিয়ে আমায় চুপ করাতে চাইছেন।

এর আগে টুইটারে কঙ্গনা লিখেছিলেন, ‘বাংলাদেশ আর রোহিঙ্গারাই মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। যা অবস্থা, বাংলায় আর হিন্দুদের সংখ্যাগরিষ্ঠতা নেই। ভালো আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।’ ভারতের অন্য এলাকার তুলনায় বাংলার (পশ্চিমবঙ্গ) মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত বলেও অভিমত দেন কঙ্গনা।

পশ্চিমবঙ্গে বিজেপি হারার পর থেকেই লাগামছাড়া কঙ্গনা। অনেকেই বলছেন, ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনার এমন পোস্ট পশ্চিমবঙ্গে সাম্প্রদায়িক অশান্তি বাড়িয়ে দিতে পারে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: