ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

করোনায় আক্রান্ত খালেদ মাহমুদ

২২ মে ২০২১, ৭:১৯:০০

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান ও সাবেক ক্রিকেটার খালেদ মাহমুদ সুজন। বর্তমানে তিনি তার বাসাতেই আইসোলেশনে আছেন।

বিসিবি পরিচালক ও ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা পজিটিভ হওয়ায় সে দলের সঙ্গে নেই। যেহেতু ঘরের মাঠে খেলা তাই টিম লিডারের দায়িত্ব আমরাই দেখব। এই দায়িত্ব নিয়ে কোনো সমস্যা হওয়ার কথা না। এখন আইসোলেশনে রয়েছে সে।

করোনা ভাইরাস শনাক্ত হওয়ায় জাতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সিরিজ থেকেও বাদ পড়েছেন তিনি। খালেদ মাহমুদের স্থলে অন্য কাউকে নিয়োগ দেওয়া হবে বলে জানিয়েছেন আকরাম খান।

জানা গেছে, খালেদ মাহমুদ বেশ কিছু দিন ধরেই অসুস্থ ছিলেন। করোনা ভাইরাস শনাক্ত হবার আগ থেকেই তিনি বাসায় অবস্থান করছিলেন। এ কারনে ঈদের ছুটির পর দলের সাথে যোগ দেননি তিনি।

এদিকে শুধু সুজন নয়, জাতীয় দলের সাপোর্ট স্টাফদের একজনেরও অসুস্থতার খবর পাওয়া গেছে। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের একাডেমি ভবনে আইসোলেশনে ছিলেন তিনি। তবে তিনি করোনা পজিটিভ কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: