ADS
হেডলাইন
◈ মুজিব আদর্শে বিশ্বাসীরা কমপক্ষে ৩টি করে গাছ লাগান : প্রধানমন্ত্রী ◈ শর্তসাপেক্ষে অটোপাস দিচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয় ◈ বিসিবির নতুন চুক্তিতে থাকছেন সাকিব ◈ তিন মাসে খেলাপি ঋণ বাড়ল ৬৮০২ কোটি ◈ লিচুর পুষ্টিগুণ ◈ ওরাল কেয়ার। যে ৫টি অভ্যাস আপনার দাঁতকে রাখবে সুস্থ ও সুন্দর সবসময় ◈ গুঁড়া চিংড়ি ভর্তা ◈ নিখুঁত মেকআপ পেতে সহজ ৫টি মেকআপ হ্যাকস ◈ আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী ◈ শেখ হাসিনা সবচেয়ে বেশি গণমাধ্যমবান্ধব সরকার প্রধান: শ ম রেজাউল ◈ ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন পরীমনি ◈ মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি ◈ বিএনপিকে প্রমাণ করতে হবে ১৫ আগস্টই খালেদা জিয়ার প্রকৃত জন্মদিন: কাদের ◈ দেশে করোনায় আরও অর্ধশত প্রাণহানি, নতুন শনাক্ত ৩৩১৯ ◈ টানা ৭ দিন ধরে নিম্নমুখী ভারতের করোনা পরিস্থিতি ◈ রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু ◈ নাসির-অমিসহ ৫ জনের বিরুদ্ধে এবার মাদক মামলা ◈ মেসির অসাধারণ গোলেও জয় পেল না আর্জেন্টিনা ◈ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত ◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

কলকাতা নাইট রাইডার্সের আরেক ক্রিকেটারের করোনা শনাক্ত

৮ মে ২০২১, ৩:১২:২৯

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার টিম সেইফার্ট। নিউজিল্যান্ডের এ ক্রিকেটারকে চেন্নাইয়ে আইসোলেশনে রেখেছে আয়োজকরা।

শনিবার (০৮ মে) নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, সেইফার্ট পিসিআর টেস্টে পজিটিভ হয়েছেন।

উইকেটরক্ষক এ ব্যাটসম্যানের করোনার সকল উপসর্গ ছিল। এ জন্য আইপিএল স্থগিত হওয়ার পর নিউজিল্যান্ডের অন্যান্য ক্রিকেটারের সঙ্গে তাকে সংস্পর্শে আনা হয়নি। আহমেদাবাদ থেকে তাকে চেন্নাইয়ের বিশেষ আইসোলেশন সেন্টারে স্থানান্তর করা হয়েছে।

নিউজিল্যান্ড ক্রিকেটের প্রধান নির্বাহী ডেভিড হোয়াইট বলেন, সেইফার্ট চেন্নাইয়ে তার চিকিৎসা পাচ্ছে। সেখানে অস্ট্রেলিয়ার মাইকেল হাসিও চিকিৎসা নিচ্ছেন। আমরা নিয়মিত যোগাযোগ রাখছি। আশা করছি, সে দ্রুত সুস্থ হয়ে ফিরবে।

তিনি আরও বলেন, দুটি করোনা টেস্টে নেগেটিভ এলে তাকে দেশে ফিরিয়ে আনা হবে। টিম এবং অন্যান্য ক্রিকেটারের জন্য সাম্ভাব্য সকল কিছুর ব্যবস্থা করা হয়েছিল। দুর্ভাগ্যজনক টিম পজিটিভ এসেছে। এ খবর পাওয়ার পর তার পরিবারের সঙ্গে আমাদের যোগাযোগ হচ্ছে। আমরা সকল সহযোগিতার আশ্বাস দিয়েছি।

রিপ্লেসমেন্ট ক্রিকেটার হিসেবে কলকাতায় যোগ দিয়েছিলেন সেইফার্ট। যুক্তরাষ্ট্রের পেসার আলী খান ২০২০ সালে ইনজুরি আক্রান্ত হন। এরপর সেইফার্টকে দলে নেয় কলকাতা। এ বছর তাকে ধরে রেখেছিল শাহরুখ খানের দল।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: