ADS
ব্রেকিং নিউজঃ
হোম / সারা বাংলা / বিস্তারিত
ADS

ঘূর্ণিঝড় ইয়াস: পাটুরিয়া-আরিচায় সীমিত আকারে ফেরি চলাচল

২৬ মে ২০২১, ৯:১৭:১২

ঘূর্ণিঝড় ইয়াসের কারণে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে পাটুরিয়া-দৌলতদিয়া এবং আরিচা-কাজিরহাট নৌপথে সীমিত আকারে ফেরি চলাচল করছে। বুধবার বেলা ১২টার দিকে বিআইডব্লিউটিসি’র আরিচা কার্যালয়ের মহাব্যবস্থাপক জিল্লুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জিল্লুর রহমান বলেন, ঘূর্ণিঝড় ইয়াসের প্রভাবে মানিকগঞ্জের পদ্মা-যমুনা নদীতে ঢেউ বাড়ছে। দুর্ঘটনা এড়াতে পাটুরিয়া-দৌলতদিয়া এবং আরিচা কাজিরহাট নৌপথে সীমিতভাবে ফেরি চলাচল করছে।

তিনি জানান, পাটুরিয়া-দৌলতদিয়া এবং আরিচা কাজিরহাট নৌপথে ছোট বড় মোট ২০টি ফেরি থাকলেও জরুরি যানবাহন পারাপারের জন্য মাত্র ২/৩টি ফেরি চলাচল করছে। যদি অবস্থা অনূকুলে না আসে, তাহলে দুর্ঘটনা এড়াতে যেকোন সময় ফেরি চলাচল বন্ধ করে দেওয়া হতে পারে। সীমিত আকারে ফেরি চলাচল করায় ঘাট এলাকায় অপেক্ষমাণ যানের সংখ্যা বাড়ছে বলেও জানান তিনি।

অপরদিকে, ঘূর্ণিঝড় ইয়াসের কারণে মঙ্গলবার (২৫ মে) বিকাল থেকে পাটুরিয়া-দৌলতদিয়া ও আরিচা-কাজিরহাট নৌপথে লঞ্চ চলাচল বন্ধ রয়েছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: