ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

জুলাইয়ে শুরু হচ্ছে লঙ্কা প্রিমিয়ার লিগ

১৩ মে ২০২১, ১১:৩৯:০৯

করোনাভাইরাসকে বুড়ো আঙুল দেখিয়ে এবার লঙ্কা প্রিমিয়ার লিগ(এলপিএল) আয়োজন করতে যাচ্ছে দেশটির ক্রিকেট বোর্ড। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী জুলাই মাসের ৩০ তারিখ থেকে উদ্বোধন হতে যাচ্ছে এলপিএলের দ্বিতীয় আসরের খেলা। প্রায় তিন সপ্তাহের এই টুর্নামেন্টটি চলবে আগামী ২২ আগস্ট পর্যন্ত।

করোনাভাইরাসের প্রকোপ বৃদ্ধি পাওয়ার কারণে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করা হয়েছে বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল ঘরোয়া ক্রিকেট লিগ আইপিএল। কিন্তু ভারতের লিগ বন্ধ থাকলেও থেমে থাকছে না শ্রীলঙ্কা। খুব শিগগিরই দেশটিতে শুরু হতে যাচ্ছে এলপিএল।

শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের ব্যবস্থাপনা কমিটির প্রধান প্রফেসন অর্জুন ডি সিলভা বলেছেন, ‘আমরা এ বছরের এলপিএল আয়োজনের জন্য যথাযথ একটা সময় খালি পেয়েছি। এখন টুর্নামেন্টের বাকি বিষয়গুলো চূড়ান্ত করার কাজ চলছে।

করোনাভাইরাস পরিস্থিতিতে জৈব-সুরক্ষা বলয়ে এলপিএলের উদ্বোধনী আসর হয়েছিল গত বছরের ২৬ নভেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত। ২৩ ম্যাচের সবগুলোই হয়েছিল হাম্বানটোটায়। পাঁচ দলের টুর্নামেন্টে গল গ্ল্যাডিয়েটর্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল জাফনা স্ট্যালিয়ন্স।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: