ADS
হেডলাইন
◈ মুজিব আদর্শে বিশ্বাসীরা কমপক্ষে ৩টি করে গাছ লাগান : প্রধানমন্ত্রী ◈ শর্তসাপেক্ষে অটোপাস দিচ্ছে জাতীয় বিশ্ববিদ্যালয় ◈ বিসিবির নতুন চুক্তিতে থাকছেন সাকিব ◈ তিন মাসে খেলাপি ঋণ বাড়ল ৬৮০২ কোটি ◈ লিচুর পুষ্টিগুণ ◈ ওরাল কেয়ার। যে ৫টি অভ্যাস আপনার দাঁতকে রাখবে সুস্থ ও সুন্দর সবসময় ◈ গুঁড়া চিংড়ি ভর্তা ◈ নিখুঁত মেকআপ পেতে সহজ ৫টি মেকআপ হ্যাকস ◈ আন্তর্জাতিক রিসার্চ গ্রান্ড পেলেন ববির ৫ শিক্ষার্থী ◈ শেখ হাসিনা সবচেয়ে বেশি গণমাধ্যমবান্ধব সরকার প্রধান: শ ম রেজাউল ◈ ডিবি কার্যালয় থেকে বেরিয়ে যা বললেন পরীমনি ◈ মাদক মামলায় ৭ দিনের রিমান্ডে নাসির-অমি ◈ বিএনপিকে প্রমাণ করতে হবে ১৫ আগস্টই খালেদা জিয়ার প্রকৃত জন্মদিন: কাদের ◈ দেশে করোনায় আরও অর্ধশত প্রাণহানি, নতুন শনাক্ত ৩৩১৯ ◈ টানা ৭ দিন ধরে নিম্নমুখী ভারতের করোনা পরিস্থিতি ◈ রামেকের করোনা ইউনিটে আরও ১২ জনের মৃত্যু ◈ নাসির-অমিসহ ৫ জনের বিরুদ্ধে এবার মাদক মামলা ◈ মেসির অসাধারণ গোলেও জয় পেল না আর্জেন্টিনা ◈ অটোমোবাইল শিল্প উন্নয়ন নীতিমালা মন্ত্রিসভায় অনুমোদিত ◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

দ্বিতীয় পরীক্ষাতেও করোনা নেগেটিভ সাকিব

৯ মে ২০২১, ৩:৫০:৩৮

করোনার কারণে চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর স্থগিত হলে দেশে ফিরে আসেন সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। একটি চার্টার্ড ফ্লাইটে বৃহস্পতিবার (৬ মে) বিকেল ৩টা ৪৫ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছেছেন তারা। ভারত থেকে দেশে ফিরে ১৪ দিনের কোয়ারেন্টিনে আছেন তারা।

দুজনই রাজধানীর দুটি হোটেলে অবস্থান করছেন। সেখানেই করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তারা। এর মধ্যে সাকিবের ফলাফল পাওয়া গেছে। সাকিবের দেহে করোনার অস্তিত্ব মেলেনি, তার ফলাফল নেগেটিভ এসেছিল। এরপর দ্বিতীয় পরীক্ষাতেও করোনা নেগেটিভ এসেছে সাকিবের।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চিকিৎসক জানান, সাকিবের টানা দুই পরীক্ষায় করোনা নেগেটিভ এসেছে। প্রথম টেস্টের ফল পাওয়ার পর পুনরায় নিশ্চিত হতে দ্বিতীয় টেস্টের নমুনা নেওয়া হয়। সেটার ফলও নেগেটিভ এসেছে।

সাকিবের পাশাপাশি মোস্তাফিজুর রহমান এবং তার স্ত্রীরও প্রথম দফায় করোনা নেগেটিভ এসেছে। তবে দ্বিতীয় দফায় নমুনা নেওয়া হলেও এখনো ফলাফল পাওয়া যায়নি।

এবারের আসরে সাকিব খেলেছেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। সর্বপ্রথম তার দলের সতীর্থ বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়রের শরীরে করোনাভাইরাস ধরা পড়েছিল। এরপর কলকাতারই ক্রিকেটার টিম শেইফার্টও কোভিড পজিটিভ হন। এছাড়া সবশেষ পেসার প্রসিদ্ধ কৃষ্ণরও করোনাভাইরাস ধরা পড়ে। তাই স্বভাবতই উদ্বিগ্ন ছিল সাকিবের বিষয়টিও।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: