ADS
ব্রেকিং নিউজঃ
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

মাদক এলএসডি উদ্ধারে তিন বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী রিমান্ডে

৩০ মে ২০২১, ৫:২৭:০৭

রাজধানীর একটি বাসা থেকে এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইথ্যালামাইড) নামে মাদক উদ্ধারের ঘটনায় করা মামলায় গ্রেপ্তার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষার্থীর পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

রবিবার দুপুরে ঢাকা মহানগর হাকিম বাকি বিল্লাহর ভার্চুয়াল আদালতে শুনানি শেষে তাদের রিমান্ড মঞ্জুর করা হয়। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন (জিআর) শাখা এ তথ্য নিশ্চিত করেছে।

রিমান্ড মঞ্জুর হওয়া আসামিরা হলেন নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রুপল ও তূর্য এবং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির শিক্ষার্থী আদিব।

গত বৃহস্পতিবার (২৭ মে) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাসের আদালতে মামলার তদন্ত কর্মকর্তা তিন আসামিকে হাজির করেন। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের প্রত্যেকের সাত দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। পরে বিচারক রিমান্ড শুনানির জন্য রবিবার দিন ধার্য করেন।

সম্প্রতি হাফিজুর রহমান নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা তদন্ত করতে গিয়ে ডিবি জানতে পারে, হাফিজ একটি নতুন ও অদ্ভুত ধরনের মাদকে আসক্ত ছিলেন। এরপরই এলএসডির বিষয়ে তথ্য পেয়ে অভিযান চালায় ডিবি।

এর অংশ হিসেবে গত বুধবার রাতে এলএসডি বিক্রির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এই তিন শিক্ষার্থীকে গ্রেপ্তার করে গোয়েন্দা পুলিশ। এ সময় তিনজনের কাছ থেকে ২০০টি এলএসডি জব্দ করা হয়। প্রতিটি তিন হাজার টাকা মূল্যে বিক্রি করেন তারা। এ ঘটনায় ধানমন্ডি থানায় তাদের বিরুদ্ধে একটি মামলা করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: