ADS
ব্রেকিং নিউজঃ
হোম / তথ্য-প্রযুক্তি / বিস্তারিত
ADS

মার্কিন আকাশে ভিনগ্রহের যান!

২৬ মে ২০২১, ৬:১৩:৪৩

মার্কিন আকাশে নাকি প্রায়ই দেখা মিলছে ভিনগ্রহীদের যান! রাতের আকাশে হঠাৎ একঝাঁক আলো এমনই রহস্যের জন্ম দিয়েছে। চলমান আলো দেখে অনেকেই দাবি করছেন সেগুলো আসলে ইউএফও নেটদুনিয়ায় ভাইরালও হয়েছে ভিডিও।

তদন্তমূলক চলচ্চিত্রের নির্মাতা মার্কিন নাগরিক জেরেমি করবেল সেই ভিডিও শেয়ার করেছেন। সেখানে স্পষ্ট দেখা যাচ্ছে, মাঝ আকাশে চলমান ইউএফও ঝলমল করছে। পরে সমুদ্রে বিলীন হয়ে যাচ্ছে। তবে ভিডিওটি তিনি রেকর্ড করেননি। ২০১৯ এর ১৫ জুলাইয়ের ভিডিও এটি। জানা গিয়েছে, সান দিয়েগোর বন্দর ছেড়ে যাওয়ার সময় ইউএসএস ওমাহা নামে একটি জাহাজে নৌবাহিনীরা ঐ ভিডিও রেকর্ড করেছেন।

ভিডিও শেয়ার করে আরও একজন নৌসেনার পাইলট অবশ্য দাবি করেছেন, তিনি ও তার সহকর্মীরা প্রায়শই ভার্জিনিয়ার উপকূলে এই ইউএফওগুলো দেখে অভ্যস্ত। কিন্তু প্রশ্ন জাগতেই পারে যে ২০১৯ এ ভিডিও নিয়ে হঠাৎ এখন আবার মার্কিন মুল্লুকে শোরগোল কেন?

তার কারণ গত বুধবারেই আমেরিকার আকাশে দেখা মেলে রহস্যময় আলোর সারির। টেক্সাস থেকে উইসকনসিন- নানা টিভি স্টেশনে ফোন আসে প্রত্যক্ষদর্শীদের। মাথা চাড়া দেয় রহস্য। পরে অবশ্য জানা যায় এগুলো এলেন মাস্কের সংস্থা স্পেসএক্স প্রেরিত উপগ্রহ। কিন্তু তা সত্ত্বেও উৎকণ্ঠা এতটুকু থামেনি মানুষের মনে।

এদিকে ঐ ভিডিও যে সত্যই তা মানছেন সকলে। মার্কিন প্রতিরক্ষা মন্ত্রণালয় ইতিমধ্যেই বিশেষ টাস্ক ফোর্স গঠন করেছে ভিডিও সম্পর্কে খতিয়ে দেখার জন্য। ভিডিও যে সত্য তা মানছেন স্বয়ং প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামাও। যদিও ইউএফও এর উপস্থিতি মজার ছলেই নিচ্ছেন তিনি। কিন্তু ভিডিও যে দৃশ্যত সত্যই তা মানছেন ওবামাও।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: