ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

মেয়ের প্রেমিকের জন্য ৭টি শর্ত দিলেন শাহরুখ

২২ মে ২০২১, ৯:১৯:২৮

সন্তানদের ব্যাপারে সবসময় উদ্বিগ্ন শাহরুখ খান। ছেলে-মেয়ে কোথায় কী করছে সব খোঁজ নিয়মিত রাখেন তিনি। তবে তাদের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক এই বলিউড কিংয়ের।

মেয়ে সুহানা ছুটি পেলেই বাবার সঙ্গ মিস করেন না। আইপিএলে স্টেডিয়ামের গ্যালারি থেকে একসঙ্গে নিজেদের ক্রিকেট দলকে সাপোর্ট করতে সবসময় দেখা যায় তাকে। এমনকি ‘জিরো’ সিনেমার অন্যতম সহকারি পরিচালকও ছিলেন শাহরুখকন্যা।

নিউইয়র্ক বিশ্ববিদ্যালেয়ের শিক্ষার্থী সুহানা। পড়াশোনার পাশাপাশি সেখানে মঞ্চ নাটকের সঙ্গে জড়িত তিনি। ২০১৮ সালে কলেজে মেয়ের অভিনীত ‘রোমিও অ্যান্ড জুলিয়েট’ দেখতে মার্কিন মুলুকে উড়ে গিয়েছিলেন শাহরুখ।

মেয়েকে যে শাহরুখ অনেক ভালোবাসেন, সেটি বিভিন্ন সাক্ষাৎকারে তার কথাতেই প্রকাশ পায়। তাই তো সুহানার প্রেমিকের জন্য ৭ শর্ত রেখেছেন তিনি।

সেগুলোর মধ্যে রয়েছে, বেকার থাকা চলবে না। আগে থেকেই এই ধারনা করে নাও যে, আমি তোমাকে পছন্দ করব না। আমি সব ব্যাপারে থাকব। সুহানা আমার রাজকন্যা, তোমার কোনও জয়ের স্মারক নয়। কিছু বাড়াবাড়ি দেখলে জেল পর্যন্ত যেতে রাজি আমি। ভালো উকিল যেন থাকে তোমার কাছে। তুমি সুহানার সঙ্গে যেমন ব্যবহার করবে পাল্টা সেটাই পাবে আমার তরফে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: