ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

যেসব চ্যানেলে দেখা যাবে বাংলাদেশ-শ্রীলঙ্কা সিরিজ

১৯ মে ২০২১, ১১:২৭:৪০

প্রায় আড়াই বছরের জন্য বিসিবির মিডিয়া রাইটস তথা সম্প্রচার সত্ব কিনে নিয়েছে বেনটেক লিমিটেড। একমাত্র প্রতিষ্ঠান হিসেবে বিসিবির দরপত্রে অংশ নেয়া মার্কেটিং এজেন্সিটি ভিত্তি মূল্য ১৬১ কোটি ৫০ লাখ টাকায় (১৯ মিলিয়ন ডলার) সম্প্রচার সত্ব পেয়েছে।

এখানে প্রোডাকশনের ব্যয় অন্তর্ভুক্ত রয়েছে। এবং প্রোডাকশনের বিষয়টি বিসিবির হাতেই থাকছে। ১৮ মে ২০২১ থেকে ৫ অক্টোবর ২০২৩ সাল পর্যন্ত বাংলাদেশ দলের সকল হোম সিরিজের সত্ব বেনটেকের দখলেই থাকছে। এই মেয়াদকালে বাংলাদেশ দল ঘরের মাঠে ৭ টেস্ট, ১৮ ওয়ানডে ও ১৯ টি-২০ ম্যাচ খেলবে।

বাংলাদেশ-শ্রীলঙ্কা তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়েই বিসিবির সঙ্গে বেনটেকের দীর্ঘমেয়াদী চুক্তির যাত্রা হচ্ছে। আসন্ন সিরিজটা সম্প্রচার করবে গাজী টিভি ও টি-স্পোর্টস। বিসিবি একাডেমির সামনে বিসিবি ও বেনটেকের যৌথ এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়েছে।

সংবাদ সম্মেলনে বিসিবি মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেছেন, ২৮ মাসের জন্য সম্প্রচার স্বত্ব কিনেছে বেনটেক। তারা গত ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে হোম সিরিজের সম্প্রচার স্বত্বও কিনেছিল। আমরা তাদের কাছ থেকে যেটা পাচ্ছি, তাতে আমরা খুশি।

বিসিবিকে ধন্যবাদ দিয়ে বেনটেকের প্রধান নির্বাহী এজিএম সাব্বির বলেছেন, ‘বিসিবিকে ধন্যবাদ আমাদের এই সুযোগ দেয়ার জন্য। আমরা আগামী আড়াই বছরের জন্য টিভি রাইটস কিনেছি। ১৯ মিলিয়ন ডলারের বিনিময়ে কেনা এই সত্বের মধ্যে প্রোডাকশন খরচও অন্তর্ভুক্ত। মূলত বিসিবি প্রোডাকশন করবে। টিভি ছাড়াও ডিজিটাল প্ল্যাটফর্মটা আমাদের হাতেই থাকছে।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: