ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

রণবীর-দীপিকার বিয়েতে ফোন ব্যবহার নিষিদ্ধ ছিল যে কারণে

১৬ মে ২০২১, ৮:৪৮:৪৩

বলিউডের জনপ্রিয় তারকা জুটি রণবীর সিং-দীপিকা পাড়ুকোন বিয়ে সেরেছিলেন ২০১৮ সালে ইতালির লেক কেমো-তে। তাদের সেই বিয়ের অনুষ্ঠানে নিষিদ্ধ করা হয়েছিল অতিথিদের ফোন ব্যবহার। কেন এমন সিদ্ধান্ত নিয়েছিলেন তারা তার কারণ জানালেন দীপিকা।

অভিনেত্রীর ভাষায়, তারা চেয়েছিলেন তাদের বিয়ের সুন্দর মুহূর্তগুলো যেন অতিথিরা মনে প্রাণে উপভোগ করেন। সেইসব মুহূর্ত ফোনবন্দি করা থেকে ব্যস্ত থাকার চেয়ে শুধুমাত্র সেই মুহূর্তে তাদের উপস্থিতি ও আনন্দ করাটুকুই এই জুটির কাম্য ছিল। দীপিকা বলেন, ফোন হাতে থাকলে আমাদের বিয়ের মুহূর্তে হুল্লোড় করার তুলনায় ছবি তুলতেই ব্যস্ত থাকতেন অতিথিরা। তাই আমার কাছে ফোনঘটিত নিরাপত্তার ব্যাপারটা অগ্রাধিকার পায়নি সেভাবে। আমরা চেয়েছিলাম বিয়ের মুহূর্তগুলোতে যেন অতিথিরাও আমাদের সঙ্গে সমান আনন্দে মেতে ওঠেন।

দীপিকা আরও বলেন, ফোনের ক্যামেরার লেন্সের পরিবর্তে অতিথিদের হৃদয়ে ও স্মৃতিতে লেগে থাকুক আমাদের আনন্দের এই সব মুহূর্ত এটাই চেয়েছিলাম। দীপিকা জানান, অতিথিরা তাদের এই সিদ্ধান্ত মেনে দ্বিগুণ আনন্দে মেতে ওঠেন। অবশ্য তাদের আর কিছু করারও ছিল না। সবাই সবার সঙ্গে যেমন খোশগল্পে মেতে উঠেছিলেন তেমনই স্বাধীনভাবে খাওয়াদাওয়াও করেছিলেন সেদিন।

দীপিকা বলেন, আমাদের বিয়েতে যারা অতিথি ছিলেন তারা সবাই আমাদের আত্মীয় কিংবা ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবই ছিলেন। তাই তাদের কাছে ফোন ব্যবহার না করার এই সিদ্ধান্ত জানাতে পেরেছিলাম। তারাও বিষয়টি বুঝে হাসিমুখে আমার সেই আবেদন মেনে নিয়েছিলেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: