ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

রিয়াল মাদ্রিদ থেকে পদত্যাগ করলেন জিনেদিন জিদান

২৭ মে ২০২১, ৫:২৭:২২

অবশেষে গুঞ্জনটাই সত্যি হলো। দ্বিতীয়বারের মতো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের সাথে সম্পর্ক ছিন্ন করে চলে গেলেন মাদ্রিদের ক্লাব ইতিহাসের অন্যতম সফল কোচ এবং সাবেক খেলোয়াড় জিনেদিন জিদান! জিদানের বিদায়ের খবরটি নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ নিজেই। আজ বৃহস্পতিবার (২৭ মে) বিকালে একটি প্রেস রিলিজের মাধ্যমে জিদানের ক্লাব ছাড়ার ব্যাপারটি নিশ্চিত করেছেন তারা।

জিদানের দ্বিতীয় দফায় রিয়াল ছাড়ার গুঞ্জন ভাসছিল বেশ কিছুদিন ধরেই। মাদ্রিদের মৌসুম শেষের আগেই খেলোয়াড়দের সিদ্ধান্তটা জানিয়ে দিয়েছিলেন বলে জানিয়েছে মিডিয়া। কারণ হিসেবে বলা হচ্ছে, ডাগআউটের অন্তহীন চাপ আর সামলাতে চাইছেন না জিদান। সেই সঙ্গে দলের ট্রান্সফার নীতিসহ আরও অনেক কিছু নিয়েও নাকি তিনি সন্তুষ্ট ছিলেন না।

এর আগে ২০১৮ সালে প্রথম দফায় ছেড়েছিলেন ক্লাব। কিছুদিন পরেই অবশ্য আবার ফিরে আসেন, এই দফায় দায়িত্ব নিয়ে দলকে জিতিয়েছেন লা লিগা। যদিও এই মৌসুমে শেষ দিন পর্যন্ত লড়াই করেও লা লিগা পাওয়া হয়নি। চ্যাম্পিয়ন্স লিগেও থেমে যেতে হয়েছে সেমিফাইনালে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: