ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

শাহরিনের নাটক দেখে কেঁদেছেন হবু স্বামী

৩১ মে ২০২১, ১০:৩৬:০৫

এবারের ঈদে আরটিভিতে প্রচারিত হয়ে গেল আলোচিত অভিনেত্রী ফারিয়া শাহরিন অভিনীত ‘সাদা মানুষ’। এই নাটকে তাকে একজন যৌনকর্মীর চরিত্রে দেখা যায়। ক্যারিয়ারে প্রথমবার এমন চরিত্রে অভিনয় করলেন এই নাট্য তারকা। ‘সাদা মানুষ’-এ শাহরিনের বিপরীতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নাটকটি পরিচালনা করেছেন সুমন আনোয়ার। বর্তমানে সেটি ইউটিউবে সার্চ দিলেই পাওয়া যাচ্ছে।

এই নাটকে ফারিয়া শাহরিনের অভিনয় দেখে তার হবু স্বামী মাহফুজ রায়ান কেঁদেছেন বলে সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে দাবি করেছেন অভিনেত্রী। তার কথায়, ‘হবু স্বামী তো সব সময় আমার নাটক দেখে আর সমালোচনা করে। তবে এবার সে ‘সাদা মানুষ’ দেখে কেঁদেছে। আমার হবু শাশুড়ি আর ননদও বেশ প্রশংসা করেছেন। আমার এক কাজিন তো ফোন করে হাউমাউ করে কেঁদেছে আর বলেছে, এত ভালো অভিনয় কেমনে করেছি।’

এই নাটকের শেষ দৃশ্যটা সবাই ভীষণ পছন্দ করেছেন বলেও দাবি করেন শাহরিন। তিনি বলেন, ‘শেষ দৃশ্যের সব সংলাপ আমি নিজেই দিয়েছি। এ ক্ষেত্রে পরিচালক সুমন আনোয়ার ভাই আমার ওপর সবকিছু ছেড়ে দিয়েছিলেন। বলেছিলেন, তুমি নিজের মতো করে সংলাপ দাও। আমি তাই করেছি। শেষ দিকে যে কান্নার দৃশ্য ছিল, গ্লিসারিন মাখা ছাড়াই আমি সেটা করেছি। সুমন ভাই (পরিচালক) খুব পছন্দ করেছেন।’

প্রসঙ্গত, চার বছর প্রেম করার পর চলতি বছরেরই ১৯ ফেব্রুয়ারি রাজধানীর ধানমন্ডির বাসিন্দা মাহফুজ রায়ানের সঙ্গে আংটি বদল হয় ফারিয়া শাহরিনের। রায়ান একটি কুরিয়ার সার্ভিস প্রতিষ্ঠানে কর্মরত। আংটি বদলের কিছুদিন বাদেই শাহরিন-রায়ানের বিয়ের হওয়ার কথা ছিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ এসে পণ্ড করে দেয় সবকিছু। করোনার প্রকোপ কমলেই বিয়ের অনুষ্ঠান করবেন বলে কিছুদিন আগে আরেকটি সাক্ষাৎকারে জানান শাহরিন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: