ADS
হেডলাইন
◈ পরীমনির ঘটনা নিয়ে ভারতীয় গণমাধ্যমেও তোলপাড়! ◈ সিনোফার্মের টিকাদান শুরু ◈ মধ্যরাতে ধানমন্ডিতে সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের ◈ জানা গেল শ্রাবন্তীর নয়া প্রেমিকের পরিচয় ◈ না ফেরার দেশে ‘ভাগ মিলখা ভাগ’ খ্যাত কিংবদন্তি মিলখা সিং ◈ পিঠ দেয়ালে ঠেকে গেছে, প্রতিষ্ঠান খোলার দাবি শিক্ষকদের ◈ পেরুতে বাস উল্টে নিহত ২৭ ◈ সব স্তরে ৩৩ শতাংশ নারী নেতৃত্ব চায় বিএনপি ◈ রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১০ মৃত্যু ◈ রদ্রিগেজের গোলে কোপায় প্রথম জয় আর্জেন্টিনার ◈ সারা দেশে চীনের টিকা সিনোফার্ম প্রয়োগ শুরু হচ্ছে আজ ◈ শনিবার পুনরায় শুরু হচ্ছে করোনার টিকা প্রয়োগ ◈ ত্ব-হাসহ সঙ্গীদের রাতেই আদালতে নিল পুলিশ ◈ হার্টে ব্লক নাজমুলের, ক্ষমা চাইলেন সবার কাছে ◈ টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিতে জাতিসংঘ মহাসচিবের প্রতি আহ্বান ◈ একইদিন মাঠে নামছে আর্জেন্টিনা ও পর্তুগাল ◈ বায়িং হাউসের নামে মাদকের ল্যাব, উচ্চবিত্ত তরুণ-তরুণীদের আনাগোনা ◈ সাত পুলিশকে বরখাস্তের আদেশের বিরুদ্ধে আপিল ◈ খালেদা জিয়ার উপদেষ্টা কামরুল মনির আর নেই ◈ ডিজিটাল অপরাধ নিয়ন্ত্রণে সম্মিলিত উদ্যোগে কাজ করতে হবে: টেলিযোগাযোগ মন্ত্রী
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

সামান্তাকে নিয়ে উদ্বিগ্ন নাগার্জুন

২৭ মে ২০২১, ৫:৩৯:৩২

দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সামান্তা আক্কিনেনিকে নিয়ে উদ্বিগ্ন তার পরিবার। ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান ২’র ট্রেইলার নিয়ে নেটিজেনদের প্রতিক্রিয়া তাদের ভাবাচ্ছে।

এই প্রতিবাদ নিয়ে সামান্তাকে চুপ থাকতে বলেছেন তার শ্বশুর তেলেগু সুপারস্টার নাগার্জুন আক্কিনেনি।
আক্কিনেনি পরিবারের একটি সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, চলমান এই প্রতিবাদ নিয়ে ‘খুবই বিরক্ত’ নাগার্জুন। প্রতিবাদটিকে ‘প্রিম্যাচিউর’ বলেও মন্তব্য করেছেন তিনি।

ওই সূত্র বলেন, নাগরজুনার কাছে প্রতিবাদ বা হামলা বিষয়টি নতুন কিছু নয়। তবে তিনি তার বাচ্চাদের আক্রমণ করা সহ্য করতে পারেন না। সামান্তাকে তিনি তার মেয়ের মতোই জানেন। কোনো সন্তানকে এমন ঝুঁকিপূর্ণ পরিস্থিতিতে দেখলেই খুব মন খারাপ হয়ে যায় নাগার্জুনের।

‘দ্য ফ্যামিলি ম্যান ২’তে একটি চরিত্রের মাধ্যমে সামান্তা তামিল অনুভূতিতে আঘাত এনে পাকিস্তানিদের সঙ্গে সন্ত্রাসে যোগ দেখিয়েছেন বলে অভিযোগ। তাই তাকে আক্রমণ করে সামাজিক মাধ্যমে ট্রল করা হচ্ছে। এমন উত্তেজনায় নাগার্জুন ও তার ছেলে নাগা চৈতন্য খুব চিন্তিত।

তবে তারা আশা করছেন, ওয়েব সিরিজটি প্রকাশ পাওয়ার পর এই বিতর্কটির অবসান ঘটবে।

এদিকে, গত ১৯ মে ওয়েব সিরিজ ‘দ্য ফ্যামিলি ম্যান সিজন ২’ ট্রেলার প্রকাশের পরপরই উঠেছে বয়কটের ডাক। বিশেষত তামিল জনগোষ্ঠীর ক্ষোভের মুখে পড়েছে সিরিজটি। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ী।

বিতর্কের কেন্দ্রবিন্দুতে দক্ষিণী অভিনেত্রী সামান্তা আক্কিকেনির চরিত্র। সিরিজে তামিল বিদ্রোহীর চরিত্রে অভিনয় করেছেন সামান্তা। আবার বিদ্রোহীদের দলের সঙ্গে পাকিস্তানি গোয়েন্দা সংস্থা আইএসআই-এর যোগাযোগও দেখানো হয়েছে। যার তদন্ত করতেই শ্রীকান্ত এবং তার সঙ্গী জে কে তালপড়েকে পাঠানো হয়েছিল। এতেই ক্ষুব্ধ নেটদুনিয়ার একাংশ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: