ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

সৌম্য-মিঠুনকে নেওয়ার কারণ জানালেন নান্নু

২২ মে ২০২১, ১২:১১:৪২

শ্রীলংকার বিপক্ষে স্কোয়াড ঘোষণার পরই অনেকেই হতাশ হয়েছেন। প্রাথমিক স্কোয়াডে থেকেও জায়গা হয়নি বাঁহাতি ওপেনার ইমরুল কায়েস। বাদ পড়েছেন নাজমুল হোসেন শান্ত।

তবে নিয়মিত পারফরর্মার না হয়েও সুযোগ পেয়েছেন সৌম্য সরকার ও মোহাম্মদ মিঠুন।

প্রথম দুই ম্যাচের চূড়ান্ত স্কোয়াড দেখে প্রশ্ন ছুঁড়েছেন সমর্থকরা, ধারাবাহিক পারফর্ম না করেও সৌম্য ও মিঠুন কেন স্কোয়াডে রাখা হয়েছে?

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এর জবাব দিয়েছেন।

তিনি বলেন, ‘সৌম্য ও মিঠুন দুইজনের অনেক ট্যালেন্ট। হয়ত ধারাবাহিক হতে পারছে না তারা, কিন্তু মাঝেমধ্যে পারফর্ম করছে তো! তাই ওদের সুযোগটা দিলে ক্ষতি কি। হ্যাঁ, আমরা সৌম্যকে প্রশ্ন করেছি কেন নিয়মিত রান পাচ্ছে না। উত্তর পেয়েছি। সে বলেছে, চেষ্টা করছে সে।’

তবে টিম ম্যানেজমেন্ট যে সৌম্য সরকারের ওপর সন্তুষ্ট সেটা ইঙ্গিতে বুঝিয়ে দিলেন নান্নু। বললেন, ‘আসলে ক্রিকেটে তো বলে বলে কেউ রান করতে পারে না। কে কখন পারফর্ম করবে তা বলা মুশকিল। সৌম্য টেকনিক্যালি ভালো আছে। ওর সবই ভালো। প্রস্তুতিতে সে যদি ঠিক থাকে, টিম ম্যানেজমেন্টও যদি তার ওপর সন্তুষ্ট থাকে তাহলে আমরা আরও কিছু দিন সুযোগ দিতে চাই।’

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: