ADS
হেডলাইন
◈ করোনা ইস্যুতে কোনো ঝুঁকি নেয়া যাবে না: প্রধানমন্ত্রী ◈ স্বাস্থ্য খাতে অনিয়ম দুর্নীতি ও সংকট নিয়ে সংসদে কঠোর সমালোচনা ◈ হজ নিয়ে সৌদি সরকারের নতুন প্যাকেজ ঘোষণা ◈ প্রধানমন্ত্রীর ঘর উপহার পাচ্ছেন শেরপুরে আরও ২৫ পরিবার ◈ পরীমনির পাশে তারারা ◈ ঢাকা বোট ক্লাব থেকে নাসির বহিষ্কার ◈ ঘরের বেড়া কেটে মায়ের কোল থেকে শিশুকন্যা চুরি ◈ ১৯ জুন থেকে ফের শুরু হচ্ছে গণটিকা ◈ ঢাকা মেডিক্যালে ব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত রোগী শনাক্ত ◈ সোমালিয়ায় সেনা অভিযানে ৫০ আল-শাবাব জঙ্গি নিহত ◈ নাসিরের বাসা থেকে যা উদ্ধার করলো পুলিশ ◈ মৃত্যু আবার ৫০ ছাড়াল, শনাক্ত ৩০৫০ ◈ ৩ দিন গ্যাস সংকটে থাকবে সারাদেশ ◈ রিস্ক না নিয়ে লকডাউন দিতে বলেছেন প্রধানমন্ত্রী ◈ মহাকাশ থেকে সুয়েজ খালের বিরল দৃশ্য ◈ কাঁচা হলুদ এবং মধু খেলে কি কি উপকার পাবেন জেনে নিন ◈ লেমন চিকেন রাইস ◈ বর্ষায় তারুণ্যের ফ্যাশন ◈ বারবার জ্বরে আক্রান্ত হচ্ছেন খালেদা ◈ পরীমনির মামলায় ব্যবসায়ী নাসিরসহ গ্রেপ্তার ৫
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

খালেদা জিয়াকে মুক্তি দেওয়াই হবে মানবিক পদক্ষেপ: রব

৪ জুন ২০২১, ১১:১৯:৪১

জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, খালেদা জিয়ার দীর্ঘ কারাবাস, বয়স এবং স্বাস্থ্য বিবেচনায় উন্নত চিকিৎসার প্রয়োজনে কারাগার থেকে মুক্তি প্রদান করাই হবে সরকারের সর্বোচ্চ গুরুত্বপূর্ণ রাজনৈতিক ও মানবিক পদক্ষেপ।

তিনি আরও বলেছেন, খালেদা জিয়ার জীবন সুরক্ষার প্রশ্নে উন্নত চিকিৎসার বিষয়ে বিদেশে প্রেরণের জটিলতা অবসানে কারাগার থেকে মুক্তি দেওয়াই হবে সরকারের কর্তব্য।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির দাবিতে বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সাধারণ সম্পাদক এডভোকেট ছানোয়ার হোসেন তালুকদার এসব কথা বলেন।

বিবৃতিতে আরও বলা হয়, এতে দীর্ঘদিনের কারাভোগের যন্ত্রনা থেকে মুক্তি লাভ করে খালেদা জিয়া মানসিকভাবে স্বস্তি অর্জন করবেন এবং তার পরিবার উন্নত চিকিৎসার জন্য সব ধরনের উদ্যোগ গ্রহণ করতে পারবেন।

সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসা রাজনৈতিক ও আইনগত জটিলতায় বাধাগ্রস্ত হলে তা হবে দেশবাসীর জন্য খুবই মর্মান্তিক।

এহেন পরিস্থিতিতে সরকার অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি প্রদান করে সব ধরনের অনিশ্চিয়তা, আশংকা ও উদ্বেগের অবসানে যথার্থ পদক্ষেপ গ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করা হয় বিবৃতিতে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: