ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ট্রেলারেই প্রশংসিত অমিতাভ রেজার ‘রিকশা গার্ল’

৪ জুন ২০২১, ৬:২১:৫৫

অবশেষে প্রকাশ পেয়েছে অমিতাভ রেজার আলোচিত নতুন সিনেমা ‘রিকশা গার্ল’র ট্রেইলার। ‘আয়নাবাজি’ চলচ্চিত্রের সফলতার পর বেশ কয়েক বছর ধরে নির্মাতা এ সিনেমাটি নির্মাণ করেছেন। মঙ্গলবার মধ্যরাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিনেমাটির ট্রেইলার প্রকাশ করা হয়। ২ মিনিট ১৮ সেকেন্ডের ট্রেইলারে বিভিন্ন চরিত্রের কণ্ঠে বাংলা ও ইংরেজি ভাষায় সংলাপ শোনা যায়। এটি প্রকাশের পর থেকে বেশ প্রশংসিত হচ্ছে।

এটি সিনেমার ফাস্ট লুক। পরিচালক অমিতাভ রেজা নিজেই এমনটা জানিয়েছেন। এ বিষয়ে তিনি বলেন, ‘আমার এই সিনেমাটি যেহেতু দক্ষিণ আফ্রিকার সবচেয়ে পুরোনো ‘ডারবান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব’-এ প্রতিযোগিতা করতে যাচ্ছে। তাই ইংরেজী ভাষায় ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। দেশের প্রেক্ষাগৃহের জন্য যখন লুক, টিজার বা ট্রেইলার প্রকাশ করা হবে তখন সেটা অন্যরকম হবে।’

অমিতাভ আরও বলেন, ‘শুধু বাংলা বা শুধু ইংরেজিতে সিনেমাটি চিত্রায়িত হয়নি, মিপডভাবে সংলাপ বলানো হয়েছে।’

সিনেমার গল্প নির্মিত হয়েছে কিশোরী নাঈমার জীবনে নানা স্বপ্ন নিয়ে। ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা ‘রিকশা গার্ল’ অবলম্বনে সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন শর্বরী জোহরা আহমেদ। সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন নভেরা রহমান। যিনি অভিনেত্রী মোমেনা চৌধুরীর মেয়ে। এছাড়া আরও অভিনয় করেছেন- চম্পা, মোমেনা চৌধুরী, নরেশ ভূঁইয়া, অ্যালেন শুভ্র প্রমুখ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: