ADS
হেডলাইন
◈ পরীমনির ঘটনা নিয়ে ভারতীয় গণমাধ্যমেও তোলপাড়! ◈ সিনোফার্মের টিকাদান শুরু ◈ মধ্যরাতে ধানমন্ডিতে সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের ◈ জানা গেল শ্রাবন্তীর নয়া প্রেমিকের পরিচয় ◈ না ফেরার দেশে ‘ভাগ মিলখা ভাগ’ খ্যাত কিংবদন্তি মিলখা সিং ◈ পিঠ দেয়ালে ঠেকে গেছে, প্রতিষ্ঠান খোলার দাবি শিক্ষকদের ◈ পেরুতে বাস উল্টে নিহত ২৭ ◈ সব স্তরে ৩৩ শতাংশ নারী নেতৃত্ব চায় বিএনপি ◈ রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১০ মৃত্যু ◈ রদ্রিগেজের গোলে কোপায় প্রথম জয় আর্জেন্টিনার ◈ সারা দেশে চীনের টিকা সিনোফার্ম প্রয়োগ শুরু হচ্ছে আজ ◈ শনিবার পুনরায় শুরু হচ্ছে করোনার টিকা প্রয়োগ ◈ ত্ব-হাসহ সঙ্গীদের রাতেই আদালতে নিল পুলিশ ◈ হার্টে ব্লক নাজমুলের, ক্ষমা চাইলেন সবার কাছে ◈ টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিতে জাতিসংঘ মহাসচিবের প্রতি আহ্বান ◈ একইদিন মাঠে নামছে আর্জেন্টিনা ও পর্তুগাল ◈ বায়িং হাউসের নামে মাদকের ল্যাব, উচ্চবিত্ত তরুণ-তরুণীদের আনাগোনা ◈ সাত পুলিশকে বরখাস্তের আদেশের বিরুদ্ধে আপিল ◈ খালেদা জিয়ার উপদেষ্টা কামরুল মনির আর নেই ◈ ডিজিটাল অপরাধ নিয়ন্ত্রণে সম্মিলিত উদ্যোগে কাজ করতে হবে: টেলিযোগাযোগ মন্ত্রী
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

ঢাকা-১৪ আসনে আওয়ামী লীগের ২৬ জনের মনোনয়নপত্র সংগ্রহ

৮ জুন ২০২১, ১০:৫৭:৫৫

ঢাকা-১৪ সিলেট-৩ ও কুমিল্লা-৫ আসনের উপ নির্বাচনের আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু হয় শুক্রবার (৪ জুন) থেকে। আজ মনোনয়নপত্র বিক্রির চতুর্থ দিনেও ছিল প্রার্থীদের মনোনয়নপত্র সংগ্রহ করার ভিড়। সোমবার (৭ জুন) রাজধানীর ধানমণ্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে প্রার্থীরা দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করতেই এমনটা ভীর দেখা গেছে।

এদিকে তিন আসনের উপ-নির্বাচনে ঢাকা-১৪ আসনে স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী, যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, আসলামুল হকের স্ত্রী মাকছুদা হকসহ ২৬ জন, সিলেট-৩ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. মিজবাহ উদ্দিন সিরাজ, যুক্তরাজ্য আওয়ামী লীগের এনাম উল ইসলামসহ ২১ জন ও কুমিল্লা-৫ আসনে বঙ্গবন্ধু স্যাটেলাইটের পরিচালক এস. এম. জাহাঙ্গীর আলম এবং কুমিল্লা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য হেলেনা জাহাঙ্গীরসহ ২৯ জন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

এসময় স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবাশ্বের চৌধুরী সাংবাদিকদের বলেন, ঢাকা-১৪ আসন আমার, নিজের আসন বলে মনে করি। বৃহত্তর মিরপুরে আমার জন্ম ও বেড়ে উঠা। বৃহত্তর মিরপুরের ছাত্রলীগের সভাপতি ছিলাম। মিরপুর থানা যুবলীগের আহ্বায়ক ছিলাম। শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড আমাকে মনোনয়ন দিলে ঢাকা-১৪ আসনে আমাকে মনোনীত করলে একটি সমৃদ্ধ আসন হিসেবে গড়ে তুলবো।

এর আগে শুক্রবার বিকেলে দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করার পর যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সংবাদমাধ্যমকে বলেন, জীবনের শুরু থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। ছাত্রলীগ থেকে যুবলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত আছি। নেত্রী আমাকে বিশ্বাস করে যুবলীগের দায়িত্ব দিয়েছেন। তাছাড়া, দল যাকেই নৌকা প্রতীক দেবেন তার জন্যই কাজ করবেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীরা।

এছাড়া ঢাকা-১৪, সিলেট-৩, কুমিল্লা-৫ আসনের উপ-নির্বাচনে নৌকার মনোনয়ন গত ৪ জুন থেকে বিক্রি শুরু হয়েছে চলবে আগামী ১০ জুন পর্যন্ত। সকাল ১১টা থেকে বিকাল ৫টা পর্যন্ত মনোনয়ন সংগ্রহ ও জমা দিতে পারবে মনোনয়ন প্রত্যাশীরা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: