ADS
হেডলাইন
◈ পরীমনির ঘটনা নিয়ে ভারতীয় গণমাধ্যমেও তোলপাড়! ◈ সিনোফার্মের টিকাদান শুরু ◈ মধ্যরাতে ধানমন্ডিতে সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের ◈ জানা গেল শ্রাবন্তীর নয়া প্রেমিকের পরিচয় ◈ না ফেরার দেশে ‘ভাগ মিলখা ভাগ’ খ্যাত কিংবদন্তি মিলখা সিং ◈ পিঠ দেয়ালে ঠেকে গেছে, প্রতিষ্ঠান খোলার দাবি শিক্ষকদের ◈ পেরুতে বাস উল্টে নিহত ২৭ ◈ সব স্তরে ৩৩ শতাংশ নারী নেতৃত্ব চায় বিএনপি ◈ রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১০ মৃত্যু ◈ রদ্রিগেজের গোলে কোপায় প্রথম জয় আর্জেন্টিনার ◈ সারা দেশে চীনের টিকা সিনোফার্ম প্রয়োগ শুরু হচ্ছে আজ ◈ শনিবার পুনরায় শুরু হচ্ছে করোনার টিকা প্রয়োগ ◈ ত্ব-হাসহ সঙ্গীদের রাতেই আদালতে নিল পুলিশ ◈ হার্টে ব্লক নাজমুলের, ক্ষমা চাইলেন সবার কাছে ◈ টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিতে জাতিসংঘ মহাসচিবের প্রতি আহ্বান ◈ একইদিন মাঠে নামছে আর্জেন্টিনা ও পর্তুগাল ◈ বায়িং হাউসের নামে মাদকের ল্যাব, উচ্চবিত্ত তরুণ-তরুণীদের আনাগোনা ◈ সাত পুলিশকে বরখাস্তের আদেশের বিরুদ্ধে আপিল ◈ খালেদা জিয়ার উপদেষ্টা কামরুল মনির আর নেই ◈ ডিজিটাল অপরাধ নিয়ন্ত্রণে সম্মিলিত উদ্যোগে কাজ করতে হবে: টেলিযোগাযোগ মন্ত্রী
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

ফেসবুক নিয়ে মহা বিড়ম্বনায় সানাই

৭ জুন ২০২১, ১০:২০:০০

সোশ্যাল মিডিয়াতে সরব থাকতে পছন্দ করেন স্তনের আকার বৃদ্ধি করে তুমুল আলোচিত ও সমালোচিত হওয়া অভিনেত্রী সানাই মাহবুব। সেখানে নিজের খোলামেলা ছবি ও ভিডিও পোস্ট করে বহুবার তিনি বিতর্কিত হয়েছে। তাই সোশ্যাল মিডিয়ায় সানাইকে চেনেন না, এমন মানুষ খুব কমই আছে।

কিন্তু আশ্চর্য হলেও সত্যি যে, সেই সানাইয়ের এখন কোনো ফেসবুকে কোনো আইডি নেই। সামাজিক যোগাযোগের এই মাধ্যমটি নিয়ে তিনি মহা বিড়ম্বনায় পড়েছেন। সেখানে নতুন করে তিনি কোনো আইডি খুলতে পারছেন না। অর্থ ফেসবুকে তার নামেই অসংখ্য ভুয়া আইডি।

ঢাকা টাইমসের সঙ্গে আলাপকালে আক্ষেপের সুরে সানাই বলেন, ‘এ পর্যন্ত আমি বেশ কয়েকটি ফেসবুক আইডি হারিয়েছি। এখন নতুন করে আমার নামে আর আইডি খুলতে পারছি না। কারণ, আমার নামে নতুন করে কোনো আইডি নিচ্ছে না ফেসবুক। এদিকে অসংখ্য ফেক আইডি আছে আমার নামে। এসব নিয়ে খুব যন্ত্রণায় আছি।’

সানাই জানান, তিনি বর্তমানে গ্রামের বাড়ি রংপুরে অবস্থান করছেন। সেখান থেকে বিশ্ববিদ্যালয়ের অনলাইন ক্লাস নিয়ে ব্যস্ত রয়েছেন। বর্তমানে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের বিবিএ নবম সেমিস্টারে পড়ছেন তিনি। সানাই জানান, ঈদের পর বিশ্ববিদ্যালয়ের অনলাইন ক্লাসের চাপ বেড়েছে। দিনের অধিকাংশ সময় ক্লাস ও পড়া নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: