ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

বিয়ের জন্য কেমন পাত্র চান, জানালেন মিমি

৩ জুন ২০২১, ১২:৫৮:৫০

তুরস্কের লাইন প্রডিউসার মিলি গুলহানের সঙ্গে মিমি চক্রবর্তীর প্রেম রয়েছে- এমন গুঞ্জন অনেক দিন থেকে শোনা যাচ্ছে। যদিও এ বিষয়ে এখনও প্রকাশ্যে কথা বলেননি মিমি। এর আগে টালিউড পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেম বিচ্ছেদের পর থেকে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে একদম গোপনীয়তা অবলম্বন করেছেন এ নায়িকা।

তবে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন এই তৃণমূল নেত্রী। সম্প্রতি কলকাতা টইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে মিমি জানান তার স্বপ্নের পুরুষ কেমন হবে। মিমি বলেন, রূপের চেয়ে গুণে ভালো এমন ছেলে জীবনসঙ্গী হিসেবে বেছে নিতে চান তিনি। মিমির ভাষায়, ‘সবচেয়ে জরুরি আর প্রধান বিষয় হলো— তাকে একজন ভালো মনের মানুষ হতে হবে। সত্যি কথা বলছি— কারোর রূপ নিয়ে আমার বিশেষ মাথাব্যথা নেই। আমি এমন একজন পার্টনার চাই, যে আমার সবচেয়ে প্রিয় বন্ধু হবে’।

টালিউড তারকাদের মাঝে মিমির জনপ্রিয়তা আকাশচুম্বী। তার রূপ ও টোনড ফিগারে মুগ্ধ ভক্তরা। এমনকি টালিউড তারকাদের মাঝে ইনস্টাগ্রামে সবচেয়ে বেশি সংখ্যায় ফলোয়ার রয়েছে এ নায়িকার। এত ফ্যান-ফলোয়ারের মাঝে বা তার বাইরেও অনেক পুরুষ এই নায়িকার প্রেমে মজেছেন। তবে এতদিনেও কেউ মিমি মন গলাতে পারেননি।

সহকর্মী নুসরাত বিয়ে করেছেন, মিমি করেননি কেন এমন প্রশ্নে এই টালিউড নায়িকার জবাব এখনও মনের মানুষ খুঁজে পাননি। ‘কোনো পুরুষ আমায় নিয়ে কী ভাবছে সেটি ততক্ষণ পর্যন্ত জরুরি নয়; যদি না একজন সত্যি হাঁটু গেড়ে আমার জন্য অপেক্ষা করে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: