ADS
ব্রেকিং নিউজঃ
হোম / রাজধানী / বিস্তারিত
ADS

মধ্যরাতে ধানমন্ডিতে সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের

১৯ জুন ২০২১, ১০:৫৫:২০

রাজধানীর ধানমন্ডি এলাকায় গাড়ির ধাক্কায় বাইকে থাকা পুলিশের এক কনস্টেবল নিহত হয়েছেন। তার নাম বশির উদ্দিন তালুকদার।

শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। বশির ঢাকা মহানগর পুলিশের মিরপুর বিভাগের সহকারী কমিশনার (এসি) পেট্রলের দেহরক্ষীর দায়িত্ব পালন করতেন। তিনি পটুয়াখালী জেলার দুমকি থানার বীরমুক্তিযোদ্ধা আলতাফ হোসেন তালুকদারের ছেলে।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার সহকারী উপপরিদর্শক (এএসআই) মামুন হাসান ঢাকাটাইমসকে জানান, পুলিশ সদস্য বশির মিরপুর এলাকায় থাকতেন। রাত ১২টার দিকে হাজারীবাগ এলাকায় একটি ফ্যান মেরামত করতে দিতে যান তিনি। সেখান থেকে বাইসাইকেলযোগে মিরপুরের দিকে ফিরছিলেন তিনি। ধানমন্ডি সাত নম্বর সড়কের মাথায় আসার পর একটি অজ্ঞাত গাড়ি ধাক্কা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে। এবং ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

ধানমন্ডি থানার ডিউটি অফিসার মামুন হাসান আরও বলেন, এ ঘটনায় একটি মামলা করা হয়েছে। পুলিশ ঘাতক গাড়ি ও তার চালককে ধরতে পারেনি। চালককে আটকের চেষ্টা চলছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: