ADS
হেডলাইন
◈ পরীমনির ঘটনা নিয়ে ভারতীয় গণমাধ্যমেও তোলপাড়! ◈ সিনোফার্মের টিকাদান শুরু ◈ মধ্যরাতে ধানমন্ডিতে সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের ◈ জানা গেল শ্রাবন্তীর নয়া প্রেমিকের পরিচয় ◈ না ফেরার দেশে ‘ভাগ মিলখা ভাগ’ খ্যাত কিংবদন্তি মিলখা সিং ◈ পিঠ দেয়ালে ঠেকে গেছে, প্রতিষ্ঠান খোলার দাবি শিক্ষকদের ◈ পেরুতে বাস উল্টে নিহত ২৭ ◈ সব স্তরে ৩৩ শতাংশ নারী নেতৃত্ব চায় বিএনপি ◈ রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১০ মৃত্যু ◈ রদ্রিগেজের গোলে কোপায় প্রথম জয় আর্জেন্টিনার ◈ সারা দেশে চীনের টিকা সিনোফার্ম প্রয়োগ শুরু হচ্ছে আজ ◈ শনিবার পুনরায় শুরু হচ্ছে করোনার টিকা প্রয়োগ ◈ ত্ব-হাসহ সঙ্গীদের রাতেই আদালতে নিল পুলিশ ◈ হার্টে ব্লক নাজমুলের, ক্ষমা চাইলেন সবার কাছে ◈ টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিতে জাতিসংঘ মহাসচিবের প্রতি আহ্বান ◈ একইদিন মাঠে নামছে আর্জেন্টিনা ও পর্তুগাল ◈ বায়িং হাউসের নামে মাদকের ল্যাব, উচ্চবিত্ত তরুণ-তরুণীদের আনাগোনা ◈ সাত পুলিশকে বরখাস্তের আদেশের বিরুদ্ধে আপিল ◈ খালেদা জিয়ার উপদেষ্টা কামরুল মনির আর নেই ◈ ডিজিটাল অপরাধ নিয়ন্ত্রণে সম্মিলিত উদ্যোগে কাজ করতে হবে: টেলিযোগাযোগ মন্ত্রী
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

মা শ্রীদেবীর উপদেশই এখনো ভরসা জাহ্নবীর

২ জুন ২০২১, ৫:৪০:৫৮

জন্মদিন হোক বা মৃত্যু দিবস, মা শ্রীদেবীকে এখনো আবেগের সঙ্গে স্মরণ করেন জাহ্নবী কাপুর। মা না থাকলে মায়ের পরামর্শ এখনো অক্ষরে অক্ষরে পালন করে চলেছেন মেয়ে জাহ্নবী। ২০১৮ সালের ফেব্রুয়ারি মাসে মা’কে হারান জাহ্নবী। মায়ের এই অকাল প্রয়াণ এখনো মেনে নিতে পারেননি অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জাহ্নবী কাপুর বলেন, তিনি তার মা তথা প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর দ্বারা অনুপ্রাণিত হয়েছেন। তবে শ্রীদেবীর কন্যার আক্ষেপ একটাই, তার প্রথম সিনেমা দেখে যেতে পারেননি মা। জাহ্নবীর প্রথম চলচ্চিত্র ‘ধড়ক’ মুক্তির কয়েক মাস আগে মারা যান শ্রীদেবী।

এল ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে জাহ্নবী বলেন, “আমার চারপাশে যারা রয়েছেন সবাই অনেক দক্ষ। আমার সহকর্মী, আলিয়া ভাট , সারা আলী খান থেকে আমার বোন পর্যন্ত সবাই আমাকে অনুপ্রেরণ জোগায় যা আমাকে কোনো কিছুর ওপর নির্ভর হতে বাধা দেয়। জাহ্নবী বলেন, আমার মা বলতেন, ‘কখনোই কারো ওপর নির্ভর করবে না এবং নিজের পরিচয় নিজে তৈরি করো।’

মাস কয়েক আগেই মুক্তি পেয়েছে জাহ্নবীর সিনেমা ‘‌রুহি’। বড় পর্দায় শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুরের সঙ্গে জুটি বাঁধতে দেখা গিয়েছে রাজকুমার রাওকে । ছবিতে দেখা গিয়েছে বরুণ শর্মাকেও । রাজকুমার রাও অভিনীত ‘‌স্ত্রী’‌ সিনেমার নির্মাতাদের তৈরি ‘‌রুহি’‌।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: