ADS
হেডলাইন
◈ পরীমনির ঘটনা নিয়ে ভারতীয় গণমাধ্যমেও তোলপাড়! ◈ সিনোফার্মের টিকাদান শুরু ◈ মধ্যরাতে ধানমন্ডিতে সড়কে প্রাণ গেল পুলিশ সদস্যের ◈ জানা গেল শ্রাবন্তীর নয়া প্রেমিকের পরিচয় ◈ না ফেরার দেশে ‘ভাগ মিলখা ভাগ’ খ্যাত কিংবদন্তি মিলখা সিং ◈ পিঠ দেয়ালে ঠেকে গেছে, প্রতিষ্ঠান খোলার দাবি শিক্ষকদের ◈ পেরুতে বাস উল্টে নিহত ২৭ ◈ সব স্তরে ৩৩ শতাংশ নারী নেতৃত্ব চায় বিএনপি ◈ রাজশাহী মেডিকেলের করোনা ইউনিটে আরও ১০ মৃত্যু ◈ রদ্রিগেজের গোলে কোপায় প্রথম জয় আর্জেন্টিনার ◈ সারা দেশে চীনের টিকা সিনোফার্ম প্রয়োগ শুরু হচ্ছে আজ ◈ শনিবার পুনরায় শুরু হচ্ছে করোনার টিকা প্রয়োগ ◈ ত্ব-হাসহ সঙ্গীদের রাতেই আদালতে নিল পুলিশ ◈ হার্টে ব্লক নাজমুলের, ক্ষমা চাইলেন সবার কাছে ◈ টিকার সার্বজনীন প্রাপ্তি নিশ্চিতে জাতিসংঘ মহাসচিবের প্রতি আহ্বান ◈ একইদিন মাঠে নামছে আর্জেন্টিনা ও পর্তুগাল ◈ বায়িং হাউসের নামে মাদকের ল্যাব, উচ্চবিত্ত তরুণ-তরুণীদের আনাগোনা ◈ সাত পুলিশকে বরখাস্তের আদেশের বিরুদ্ধে আপিল ◈ খালেদা জিয়ার উপদেষ্টা কামরুল মনির আর নেই ◈ ডিজিটাল অপরাধ নিয়ন্ত্রণে সম্মিলিত উদ্যোগে কাজ করতে হবে: টেলিযোগাযোগ মন্ত্রী
হোম / শিল্প-সাহিত্য / বিস্তারিত
ADS

মীরাক্কেলের রানারআপ বাংলাদেশের উচ্ছ্বাস

১ জুন ২০২১, ১১:১৭:০০

ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো মীরাক্কেল চ্যালেঞ্জার দশম আসর শেষ হয়েছে। এতে রানার আপ হয়েছেন রংপুরের সন্তান তৌফিক এলাহী আনসারী উচ্ছ্বাস।

পশ্চিমবঙ্গের প্রতিযোগী পার্থসারথির সঙ্গে তিনি যৌথভাবে দ্বিতীয় রানারআপ হয়েছেন। সোমবার রাতে অনুষ্ঠানের চূড়ান্ত পর্বে এটি ঘোষণা করা হয়।

প্রতিবার মূল পর্বগুলোতে টালিউড নায়িকা শ্রীলেখা মিত্র, রজতাভ দত্ত ও পরান বন্দ্যোপাধ্যায় বিচারকের দায়িত্ব পালন করলেও এবার ছিলেন না তাদের কেউ। এবার বিচারের আসনে ছিলেন বলিউড নায়িকা পাওলি দাম ও সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন অভিনেতা বিশ্বনাথ বসু ও কাঞ্চন মল্লিক।

এবারের আয়োজনে সিধু হোশ ও রোশনি যৌথভাবে হয়েছেন প্রথম রানারআপ। যৌথভাবে বিজয়ী ঘোষণা করা হয় শান্তনু মণ্ডল ও শুভজিৎ দাসকে।

উচ্ছ্বাস রংপুর কমিউনিটি মেডিকেল কলেজের এমবিবিএসের ছাত্র। গত বছরের ২৭ সেপ্টেম্বর করোনা পরিস্থিতির মধ্যে তিনিসহ চার জন প্রতিযোগী কলকাতা পর্বে অংশ নেওয়ার সুযোগ পেয়েছিলেন। মীরাক্কেলের গ্র্যান্ড ফিনালের জন্য গত মাসে কলকাতায় আবার যান উচ্ছ্বাস। সেখান থেকে ফিরে বর্তমানে তিনি কুষ্টিয়ায় কোয়ারেন্টিনে রয়েছেন।

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের পরিচালনায় অনুষ্ঠিত ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-এর মধ্যমণি ও উপস্থাপক মীর আফসার আলি।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: