ADS
ব্রেকিং নিউজঃ
হোম / খেলাধুলা / বিস্তারিত
ADS

সাকিব-তামিমের ম্যাচে সব আলো মুস্তাফিজের ওপর

৫ জুন ২০২১, ৯:৩৭:০৬

চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ১৮তম ম্যাচে ব্যাটসম্যানদের প্রাধান্য খর্ব করে হঠাৎ বল হাতে জ্বলে উঠলেন প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের পেসার মুস্তাফিজুর রহমান।

শনিবার (৫ জুন) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে মুখোমুখি হয় সাকিব আল হাসান বনাম তামিম ইকবাল। অর্থাৎ সাকিবের মোহামেডান ও প্রাইম ব্যাংকের হয়ে খেলতে নামা তামিম। ম্যাচটিতে অবশ্য বড় ব্যবধানে জিতেছেন সাকিবরা। তবে এই দুই তারকার ম্যাচে সব আলো মুস্তাফিজুর রহমানের ওপরই।

ম্যাচটিতে মোহামেডানের বিপক্ষে কাটারমাস্টার তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের সেরা বোলিং নৈপুণ্য দেখিয়েছেন। মাত্র ২২ রানে ৫ উইকেট নিয়েছেন এই পেসার। টি-টোয়েন্টিতে এটি মুস্তাফিজের দ্বিতীয় পাঁচ উইকেট। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষেও ২২ রানে ৫ উইকেট নেন তিনি।

মিরপুরে ১৮তম ওভারে বোলিংয়ে এসে সাকিবকে ইয়র্কারে বোল্ড করে নেন প্রথম উইকেটটি। এরপর ফেরান শামসুর, শুভাগত হোম, আবু হায়দার ও তাসকিন আহমেদকে।

অথচ মোহামেডানের ওপেনার পারভেজ ও মাহমুদুল হাসান নতুন বলে ওভারপ্রতি প্রায় ১০ রান করে তোলেন। নাহিদুল ইসলামের অফ স্পিনে ৪০ রানের ওপেনিং জুটিটি ভাঙলেও পারভেজের ৩৮ বলে ৫০ রানের ইনিংস মোহামেডানের রানের গতিটা ধরে রাখে। কিন্তু অলক কাপালির বলে পারভেজ আউট হওয়ার পর পরের ব্যাটসম্যানদের আর লম্বা ইনিংস খেলতে দেননি মুস্তাফিজ। শেষ পর্যন্ত মোহামেডানের রান গিয়ে দাঁড়ায় ১৫০ এ। তারা উইকেট হারিয়েছেন ৮টি।

জবাবে ব্যাট করতে নেমে হাল ধরতে পারেননি প্রাইমব্যাংকের কোনো ক্রিকেটার। ব্যাটসম্যানদের যাওয়া আসার মিছিলে সর্বোচ্চ ২৫ রান করেছেন মোহাম্মদ মিঠুন। তামিম করেছেন ২০ রান। রনি করেছেন ১৯। নাঈম ১৯ রানে অপরাজিত ছিলেন। শেষমেশ সব কয়টি উইকেট হারিয়ে ২৭ রানে হেরেছে প্রাইম ব্যাংক।

মোহামেডানের হয়ে আবু জায়েদ ও তাসকিন নিয়েছেন ৩ করে উইকেট। সাকিব নিয়েছেন ২টি। আবু হায়দার ও শুভাগত হোম নিয়েছেন ১টি করে উইকেট।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: