ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

পর্নোগ্রাফিকাণ্ডে শিল্পার স্বামীর বিপদ আরও বাড়ল

২৭ জুলাই ২০২১, ১২:১৬:৩৩

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নোগ্রাফি মামলা যেন আরও খানিকটা মজবুত হলো। কারণ, সোমবার রাজের বিরুদ্ধে সাক্ষী দিয়েছেন তারই চার কর্মচারী। তারা পুলিশকে জানিয়েছেন, রাজই তাদের পর্ন ভিডিওর ক্লিপগুলো ডিলিট করে ফেলতে বলেছিলেন। এও জানিয়েছেন, ওই ভিডিও ক্লিপগুলো হটশটস অ্যাপ থেকে আপলোড করা হয়েছিল।

এদিকে পুলিশ জানিয়েছে, হটশটস অ্যাপটি অ্যান্ড্রয়েড ফোন এবং অ্যাপলের অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোর থেকে সরানো হয়। তার পরই রাজ কুন্দ্রা ‘বলিফেম’ নামে আরও একটি অ্যাপ আনার পরিকল্পনা করেছিলেন।

অন্যদিকে, গত শনিবার রাজের ভিয়ান ইন্ডাস্ট্রি লিমিটেড ও জে.এল স্ট্রিমের অফিসে হানা দিয়ে একটি গোপন আলমারির সন্ধান পেয়েছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। সেখান থেকে প্রচুর গুরুত্বপূর্ণ নথি উদ্ধার করা হয়েছে বলে জানা গেছে। যার মধ্যে রয়েছে আর্থিক লেনদেন ও ক্রিপ্টোকারেন্সি সম্পর্কিত গুরুত্বপূর্ণ নথি।

পর্নোগ্রাফি মামলায় শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার ব্যাংক অ্যাকাউন্টও খতিয়ে দেখছে ক্রাইম ব্রাঞ্চ। জানা গেছে, পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে একটি জয়েন্ট অ্যাকাউন্ট খোলেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। ওই অ্যাকাউন্ট থেকে কোটি টাকার লেনদেন হয়। যার মধ্যে বেশ কিছু আন্তর্জাতিক লেনদেনও রয়েছে।

মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের সন্দেহ, হটশটস অ্যাপ এবং কেনরিন লিমিটেড থেকে উপার্জনের টাকা এই অ্যাকাউন্টে পাঠানো হয়েছিল। কেনরিন লিমিটেডের মালিক রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সী। তবে সরাসরি লেনদেন নয়, একাধিক অ্যাকাউন্টের মাধ্যমে এই টাকা ঢুকেছিল বলে জানিয়েছে পুলিশ।

পর্নোগ্রাফি বানানো এবং তার হটশটস অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত ১৯ জুলাই শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ। তারপর থেকে তিনি পুলিশি হেফাজতে রয়েছেন। এই ঘটনায় শিল্পা শেঠিরও সম্পৃক্ততা আছে কিনা, তাও খতিয়ে দেখছে পুলিশ।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: