ADS
ব্রেকিং নিউজঃ
হোম / আন্তর্জাতিক / বিস্তারিত
ADS

পাকিস্তানের সাবেক কূটনীতিকের মেয়েকে গুলি করে হত্যা

২২ জুলাই ২০২১, ১১:৩৫:৪০

পাকিস্তানের এক সাবেক কূটনীতিকের মেয়েকে রাজধানী ইসলামাবাদে হত্যা করা হয়েছে বলে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। কয়েকদিন আগেই পাকিস্তানে নিযুক্ত আফগান রাষ্ট্রদূতের মেয়েকে ইসলামাবাদ থেকে অপহরণ নিয়ে উত্তেজনার মধ্যেই এ ঘটনা ঘটল।

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদের একটি অভিজাত এলাকা থেকে শওকত মুকাদামের মেয়ে নুর মুকাদামের (২৭) মৃতদেহ উদ্ধার করা হয় বলে পাকিস্তানের গণমাধ্যম ডন জানিয়েছে। শওকত দক্ষিণ কোরিয়া ও কাজাখস্তানে পাকিস্তানি কূটনীতিক হিসেবে কাজ করেছেন।

নুরকে গুলি করে হত্যা করা হয়েছে বলে পুলিশের বরাত দিয়ে গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে। এ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত থাকার অভিযোগে নুরের এক বন্ধুকে গ্রেফতার করেছে পুলিশ।

কয়েকদিন আগে পাকিস্তানের নিযুক্ত আফগান রাষ্ট্রদূতের মেয়েকে রাজধানী ইসলামাবাদ থেকে অপহরণের পর নির্যাতনের ঘটনায় দেশটিতে নিযুক্ত কূটনীতিকদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছিল। এই নিয়ে শোরগোলের মাঝেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটল।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: