ADS
ব্রেকিং নিউজঃ
ADS

পাটুরিয়ায় এবার ঢাকামুখী যাত্রীদের চাপ

২২ জুলাই ২০২১, ৪:২৩:৩২

ঈদের দ্বিতীয় দিন রাজধানীতে ফিরতে শুরু করেছেন মানুষ। করোনার সংক্রমণ রোধে সরকারঘোষিত চলমান কঠোর বিধিনিষেধে শিথিলতার শেষ দিন বৃহস্পতিবার পাটুরিয়া ঘাটে ভিড় দেখা গেছে ঢাকামুখী মানুষের। তবে করোনা পরিস্থিতিতে যাত্রীদের স্বাস্থ্যবিধি মেনে চলতে বলা হলেও অনেকের মধ্যে স্বাস্থ্যবিধি মানার প্রবণতা দেখা যায়নি।

পূর্বঘোষণা অনুযায়ী আগামীকাল শুক্রবার থেকে দেশজুড়ে আবার দুই সপ্তাহের কঠোর লকডাউন শুরু হচ্ছে। শিথিল অবস্থার মেয়াদ পিছিয়ে ২৭ জুলাই থেকে লকডাউনের যে গুঞ্জন ছড়িয়েছিল তা সত্য নয় বলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী জানিয়েছেন। মানুষের অবাধ চলাফেরায় এবারের বিধিনিষেধ সবচেয়ে কঠোর হবে বলে জানান ফরহাদ হোসেন।

প্রতিমন্ত্রীর এমন ঘোষণার পর ঢাকায় ফিরতে মরিয়া হয়ে উঠেছেন মানুষ। বিষয়টি জানার পরই পাটুরিয়া ঘাটে ভিড় করতে থাকেন ঢাকামুখী মানুষ। সকালের দিকে মানুষের সমাগম তুলনামূলক কম থাকলেও সময় বাড়ার সঙ্গে সঙ্গে ঢাকামুখী মানুষের চাপ বাড়ছে।

বিআইডব্লিউটিসি আরিচা কার্যালয়ের ডিজিএম জিল্লুর রহমান জানান, বৃহস্পতিবার সকাল থেকেই পাটুরিয়ায় ঢাকামুখী যাত্রীদের চাপ বেড়েছে। সময় বাড়ার সঙ্গে সঙ্গে মানুষের চাপ আরও বাড়ছে।

জিল্লুর রহমান আরও জানান, ঘাটে পণ্যবাহী ট্রাক না থাকলেও ছোটবড় শতাধিক গাড়ি পদ্মাপারের অপেক্ষায় রয়েছে। বহরের ১৬টি ফেরি দিয়ে যাত্রী ও যানবাহন পারাপার করা হচ্ছে।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: