ADS
ব্রেকিং নিউজঃ
হোম / রাজনীতি / বিস্তারিত
ADS

লাইফ সাপোর্টে সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফ

২৪ জুলাই ২০২১, ১১:১২:২৩

বাংলাদেশ জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও প্রবীণ আওয়ামী লীগ নেতা অধ্যাপক মো. আলী আশরাফ এমপিকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় বুধবার (২১ জুলাই) বিকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

আলী আশরাফের একমাত্র ছেলে এফবিসিসিআই এর পরিচালক ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সভাপতি মুনতাকিম আশরাফ টিটু বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, গত ৯ জুলাই তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ১১ জুলাই থেকে তাকে আইসিইউতে নেওয়া হয়। পরে শারীরিক অবস্থার আরও অবনতি হলে বুধবার (২১ জুলাই) বিকালে তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়। তিনি শুক্রবার (২৩ জুলাই) তার পিতার সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন।

এদিকে বৃহস্পতিবার (২২ জুলাই) প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোনে আলী আশরাফ এমপি’র ছেলে মুনতাকিম আশরাফ টিটুর সঙ্গে কথা বলেন এবং আলী আশরাফ এমপির শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ-খবর নেন। অধ্যাপক আলী আশরাফ গলব্লাডারের স্টোন সংক্রান্ত সমস্যায় শরীরে ইনফেকশন নিয়ে স্কয়ার হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে ছিলেন।

অধ্যাপক মো. আলী আশরাফ কুমিল্লা-৭ (চান্দিনা) আসন থেকে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০০ সালে তিনি জাতীয় সংসদের ডেপুটি স্পিকার নির্বাচিত হন। এছাড়া তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: