ADS
ব্রেকিং নিউজঃ
হোম / জাতীয় / বিস্তারিত
ADS

সিলেট-৩ আসনের উপনির্বাচন নিয়ে নতুন করে যা বললেন সিইসি

২৪ জুলাই ২০২১, ৬:৩৩:২৫

সাংবিধানিক বাধ্যবাধকতা থাকায় সিলেট -৩ আসনের উপনির্বাচন পেছানোর সুযোগ নেই বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা। শনিবার (২৪ জুলাই) উপনির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক সভায় দেওয়া প্রধান অতিথির বক্তব্যে সিইসি এসব কথা বলেন। সিইসি বলেন, আগামী ২৮ জুলাই অনুষ্ঠিতব্য সিলেট -৩ আসনের উপনির্বাচনের সব কার্যক্রম বিধিনিষেধ বহির্ভূত থাকবে। স্বাস্থ্যবিধি মেনে ভোটগ্রহণে নির্বাচন কমিশন ও প্রশাসন কাজ করছে।

নির্বাচনে ইভিএমে ভোটগ্রহণ করা হবে জানিয়ে তিনি বলেন, স্বাস্থ্যবিধি মেনে অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু ভোটগ্রহণ নিশ্চিতে কঠোর অবস্থানে থাকবে প্রশাসন। করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সবাইকে মাস্ক পরে ও নিরাপদ দূরত্ব মেনে ভোটকেন্দ্রে আসার আহ্বান জানান কে এম নুরুল হুদা। সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী, সিলেটের জেলা প্রশাসক কাজী এমদাদুল ইসলামসহ অন্যান্য প্রশাসনিক কর্মকর্তারা। উল্লেখ্য, গত ১১ মার্চ সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ সামাদ চৌধুরী করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মারা যান। ফলে আসনটি শূন্য ঘোষণা করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: