ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

এবার শিল্পা শেঠির বিরুদ্ধে দুই মামলা

১০ আগস্ট ২০২১, ১১:৫৯:৪১

পর্নোকাণ্ডে বলিউড সেনসেশন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হয়ে কারাগারে রয়েছেন। তাকে রিমান্ডেও নেওয়া হয়েছে। আর স্বামীর এই অপকর্মে সহায়কের ভূমিকার অভিযোগে পুলিশের কড়া নজরদারিতে আছেন নায়িকাও।

সে ঝামেলা না চুকতেই প্রতারণার মামলায় ফেঁসে গেলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। উত্তর প্রদেশে আর্থিক তছরুপের অভিযোগে দুটি মামলা হয়েছে শিল্পা ও তার মা সুনন্দা শেঠির বিরুদ্ধে।

লখনৌয়ে হজরতগঞ্জ থানায় একটি মামলা করেছেন জ্যোৎস্না চৌহান নামে এক নারী । রোহিত বীর সিং নামে এক ব্যক্তি বিভূতিখন্দ থানায় আরেকটি আর্থিক প্রতারণার অভিযোগ করেছেন। দুটি মামলা দায়ের হওয়ার পরই আরও তৎপর হয়ে উঠেছে লখনৌর পুলিশ। ইতোমধ্যে ওই দুই থানা থেকেই শিল্পা ও তার মাকে নোটিশ পাঠানো হয়েছে বলে জানিয়েছে একাধিক ভারতীয় গণমাধ্যম।

লখনৌর পুলিশের ডিসিপি (পূর্ব) সঞ্জীব সুমন দেশটির গণমাধ্যমকে বলেন, ‌সোমবার লখনৌর পুলিশের একটি দল মুম্বাইয়ের উদ্দেশে রওনা দেবে শিল্পা ও তার মাকে জেরা করতে।

জানা যায়, ‘আইওসিস ওয়েলনেস সেন্টার’ নামে একটি সংস্থা চালাতেন শিল্পা। উত্তর প্রদেশে নানা জায়গায় ওই শরীরচর্চা কেন্দ্রের শাখাও রয়েছে। যার চেয়ারম্যান শিল্পা ও ডিরেক্টর হলেন তার মা। অভিযোগ, আরও একাধিক জায়গায় কোম্পানির শাখা খোলার নাম দিয়ে বহু মানুষের থেকেই কোটি কোটি টাকা আত্মসাৎ করেছিলেন তারা।

তবে বিষয়টি নিয়ে এখনও মুখ খোলেননি অভিযুক্ত কেউই।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: