ADS
ব্রেকিং নিউজঃ
হোম / আইন-আদালত / বিস্তারিত
ADS

এসপির বিরুদ্ধে সহকর্মীর ধর্ষণ মামলার আবেদন

১২ আগস্ট ২০২১, ৫:৪০:৩৩

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পুলিশ সুপার (এসপি) মোক্তার হোসেনের বিরুদ্ধে ধর্ষণ মামলার আবেদন করেছেন এক নারী পুলিশ পরিদর্শক।

বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ওই নারী পুলিশ পরিদর্শক ধর্ষণ মামলার আবেদন করেন।

ঢাকার সপ্তম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মোছা. কামরুন্নাহার বাদীর জবানবন্দি রেকর্ড করেছেন। তবে মামলা গ্রহণ বিষয়ে এখনো কোনো আদেশ দেননি।

ঢাকার সপ্তম নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের পাবলিক প্রসিকিউটর (পিপি) আফরোজা আহমেদ বিষয়টি গণমাধ্যকর্মীদের নিশ্চিত করেছেন। আফরোজা বলেন, ওই নারী পুলিশ কর্মকর্তার বক্তব্য রেকর্ড করেছেন আদালত। তবে এখনো আদেশ দেননি।

মামলায় ওই নারী পুলিশ কর্মকর্তা অভিযোগ করেছেন, দুই বছর আগে তিনি সুদানে জাতিসংঘ শান্তিরক্ষী বাহিনীতে কর্মরত ছিলেন। তখন সেখানে কর্মরত ছিলেন এসপি মোক্তার। ২০১৯ সালের ২০ ডিসেম্বর এসপি মোক্তার হোসেন তাকে ধর্ষণ করেন। পরে বিয়ের আশ্বাস দিয়ে সুদান ও বাংলাদেশে তাকে আরও কয়েকবার ধর্ষণ করেন মোক্তার হোসেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, ১২ এপ্রিল বাদী বিয়ে রেজিস্ট্রেশন ও নিকাহনামা করার কথা বলার জন্য রাজারবাগে আসামির বাসায় গেলে তাকে পরিবারের সদস্যদের নিয়ে মারধর করে তাড়িয়ে দেওয়া হয়।

করোনা মহামারির কারণে আদালত বন্ধ থাকায় মামলার আবেদনে দেরি হয়েছে বলেও তিনি উল্লেখ করেন।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: