ADS
ব্রেকিং নিউজঃ
হোম / শিক্ষা / বিস্তারিত
ADS

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বঙ্গমাতার ম্যুরাল উন্মোচন

৮ আগস্ট ২০২১, ৬:৩৩:৪৮

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) জাতির জনক বঙ্গবন্ধুর সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ম্যুরাল উন্মোচন করা হয়েছে। রোববার (৮ আগস্ট) বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা হল প্রাঙ্গনে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার মুর‌্যালটির উন্মোচন করেন।

সংক্ষিপ্ত বক্তব্যে ড. শিরীণ আখতার বলেন, এ মহিয়ষী নারী ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক প্রেরণার উৎস। বঙ্গমাতা ছায়ার মতো পাশে থেকে জাতির পিতাকে সকল ক্ষেত্রে দেশ-জনগনের কল্যাণে কাজ করার উৎসাহ-অনুপ্রেরণা যুগিয়েছেন। এ মহিয়ষী নারী যুগ যুগ ধরে দেশ-জাতির কাছে চির স্মরনীয় হয়ে থাকবেন।

এ সময় উপ-উপাচার্য প্রফেসর বেনু কুমার দে ও রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান, শহীদ আবদুর রব হলের প্রভোস্ট ও প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া, বঙ্গমাতা শেখ ফজিলাতুনেছা মুজিব হলের প্রভোস্ট ড. প্রকাশ দাশগুপ্ত, শামসুন নাহার হলের প্রভোস্ট ড. লায়লা খালেদা (আঁখি), আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. মোহাম্মদ ওমর ফারুক, শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুসহ ছাত্রলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বঙ্গমাতার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: