ADS
ব্রেকিং নিউজঃ
হোম / বিনোদন / বিস্তারিত
ADS

টালিউডের একাধিক ব্যক্তির ঘনিষ্ঠ ছিলেন পরীমণি

৮ আগস্ট ২০২১, ৯:২৫:৪৭

পরীমণিকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসছে চাঞ্চল্যকর বিভিন্ন তথ্য। পুলিশ কর্মকর্তা ছাড়াও উচ্চপর্যায়ের বিভিন্ন ব্যক্তিদের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তার। সে তালিকায় এসেছে টালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক ব্যক্তির নাম। তাদের মধ্যে আছেন ২ পরিচালক, ৩ প্রযোজক আর ২ অভিনেতা। যারা বিভিন্ন সময় পরীমনির সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি করেছেন।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে এসব তথ্য জানিয়েছেন পরীমণি। সূত্র উল্লেখ করে কলকাতার একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ হওয়ার পর আতঙ্কে আছেন টালিউডের ওই ব্যক্তিরা। বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে একটি সূত্র জানিয়েছেন, টালিউডের কয়েকজন উঠতি মডেল, যারা বিভিন্ন সময় বাংলাদেশে গিয়ে কাজ করেছে তারাও এ চক্রের সঙ্গে জড়িত। সূত্র জানায়, কলকাতার ডিভোর্সি দুই নায়িকা গভীর সম্পর্ক রেখেছেন বাংলাদেশের কয়েকজন প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গেও।

জানা গেছে, পরীমণির দেওয়া তথ্যে ভিত্তিতে কাজ করছেন গোয়েন্দা সংস্থার সদস্যরা। আন্তর্জাতিক অঙ্গনে যাদের সঙ্গে পরীমনির যোগাযোগ ছিল তাদের সম্পর্কেও খোঁজ নিচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

গত ৪ চার বছরে বেশ কয়েকটি সিনেমার শুটিং পশ্চিমবঙ্গে করেছেন পরীমণি। বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় দুটি সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। সবশেষ একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংয়ে কলকাতায় গিয়েছিলেন পরী। সেখান থেকেই দুবাই উড়াল দিয়েছিলেন এ নায়িকা। এ ছাড়া বিভিন্ন সময় চিকিৎসার প্রয়োজনেও কলকাতা অবস্থান করেছেন এ নায়িকা। তখন ঘনিষ্ঠ ব্যক্তিদের আশীর্বাদ নিয়েছেন তিনি। ভার্চুয়াল ফোনে কলকাতার একটি সূত্র বিষয়টি জানিয়েছেন।

এদিকে ব্যাংকের চেয়ারম্যানের সঙ্গে ঘনিষ্ঠতায় ব্যাংক ঋণ পান পরীমণি! ফিয়াট অটোমোবাইলসের ‘মাসেরাতি’ ব্র্যান্ডের গাড়িটি নিজে ক্রয় করেননি। ওই ব্যাংকের চেয়ারম্যান তাকে উপহার দিয়েছিলেন। ওই গাড়ির বাজার মূল্য ছিল সাড়ে তিন কোটি টাকার। জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকার করেছেন পরীমনি। ওই ব্যাংক কর্মকর্তার তথ্য পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। তার খোঁজ-খবর নেওয়া হচ্ছে এবং নজরদারিতে রেখেছে গোয়েন্দারা।

ADS ADS

প্রতিছবি ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Comments: